বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০২ অপরাহ্ন

শিরোনামঃ
ময়মনসিংহে ৫ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান১৮ লক্ষ টাকা জরিমানা। দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় আগামীকাল থেকে ময়মনসিংহে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ময়মন‌সিং‌হের তারাকান্দায় বিদ‌্যুৎপৃষ্ঠ হ‌য়ে যুবকের মৃত‌্যু ।। ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত। ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২ ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! হতাশ অভিবাবকরা।। পর্ব-১ ময়মনসিংহের ‘চূড়খাই বাজার ব্যবসায়ী সমিতি’এর ত্রিবার্ষিক নির্বাচন /২০২২ অনুষ্ঠিত এসএস‌সি তে দেশ সেরা ময়মন‌সিংহ শিক্ষা‌ বোর্ড ।। ময়মনসিংহে ভুমি সন্ত্রাসীদের চাঁদা দাবি হামলা এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

অপহরণের ২২ দিন পর মাদ্রাসাছাত্রীকে উদ্ধার করলো পিবিআই

স্টাফ রিপোর্টার।। অপহরণের ২২ দিন পর এক মাদ্রাসাছাত্রীকে আজ ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উদ্ধার করেছে ময়মনসিংহ পিবিআই। সদর উপজেলার চরনিলক্ষীয়া দীঘলপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মাদ্রাসাছাত্রী ময়মনসিংহ সদর উপজেলার একটি দাখিল মাদ্রাসায় অষ্টম শ্রেণিতে পড়ে। এই ঘটনায় আদালতে একটি মামলা করা হলে তিন দিন আগে এর দায়িত্ব নেয় ময়মনসিংহ পিবিআই।

ময়মনসিংহ পিবিআইয়ের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এই খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, আসা-যাওয়ার পথে মোজাম্মেল হক (২১) ছাত্রীটিকে উত্ত্যক্ত করতেন। এ ঘটনায় ছাত্রীর মা উত্ত্যক্তকারী মোজাম্মেল হকের মাকে বিষয়টি জানালে উল্টো তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। মায়ের কাছে নালিশ দেওয়ায় ক্ষিপ্ত মোজাম্মেল হক ২২ আগস্ট ভোরে ওই ছাত্রীকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান। ছাত্রীটিকে পরিবার অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় তার মা বাদী হয়ে মোজাম্মেল হক ও তার মায়ের বিরুদ্ধে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে মামলার বিষয়ে সদর মডেল থানা পুলিশ তদন্তে নামে। তিন দিন আগে মামলাটি ময়মনসিংহ পিবিআইয়ে হস্তান্তর হয়। আজ সকালে পিবিআই ওই ছাত্রীকে উদ্ধার করে।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.


এ ধরনের সংবাদ পড়তে.............