আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পেতে মোঃ আব্দুস সালাম মন্ডল এর নিরলস প্রচার প্রচারণা

স্টাফ রিপোর্টার।। বিসকা ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়নের জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। বরাবরের মত এবার ও আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনের ঘোষণা দিয়েছেন দুই বারের সফল চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল। আওয়ামীলীগের দুঃসময়ের এই ত্যাগী নেতার প্রার্থীতা ঘোষণার পর থেকে স্থানীয় রাজনৈতিক মহল ও সাধারণ মানুষের মাঝে আলোচনার ঝড় উঠেছে। দলীয় মনোনয়ন পেতে আব্দুস সালাম মন্ডল বর্তমানে আওয়ামীলীগের কেন্দ্রীয় জেলা ও উপজেলা পর্যায়ে শীর্ষ নেতাদের সাথে লবিংয়ের পাশাপাশি স্থানীয়ভাবে গণসংযোগ করে যাচ্ছেন প্রতিনিয়ত।
আব্দুস সালাম মন্ডল বিসকা ইউনিয়নের আওয়ামী পরিবারের সন্তান। তাঁর পরিবারের সকল সদস্যরা দলীয় কর্মকান্ডে দীর্ঘদিন ধরে সক্রিয় ভূমিকা পালন করায় স্থানীয়ভাবে সকলের কাছে আওয়ামী পরিবার হিসেবে পরিচিত। ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী হিসাবে কাজ করে ১৯৬৯ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আশীর্বাদ পৃষ্ট হয়ে ১৯৮৬ সালে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেত্রকোনা সফর কালীন কাশিগঞ্জ বাজারে আওয়ামীলীগ অফিসে বিরতি নিলে প্রধান মন্ত্রী কে নিজ হাতে আপ্যায়ন এর সুযোগ পান । পরবর্তীতে ১৯৮০ সালে ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক, ২০০৩ সালে ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এবং তারাকান্দা থানা আওয়ামীলীগ এর সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৬ সালে বিপুল ভোটে বিসকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন। বর্তমানে ও বিসকা ইউনিয়ন এ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি দলীয় কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছেন তিনি।
আব্দুস সালাম মন্ডল জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাকে যদি দলীয়ভাবে মনোনয়ন দেয়া হয় তাহলে আমি বিজয়ী হব ইনশাল্লাহ এলক্ষ্যে তিনি সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

Scroll Up