ঈশ্বরগঞ্জে চিকিৎসক করোনায় আক্রান্ত

মোঃজাহিদ হাসান, ঈশ্বরগঞ্জ প্রতিনিধি।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন।বর্তমানে তিনি ময়মনসিংহে তার বাসায় আইসোলেশনে আছেন।বৃহস্পতিবার রাতে এ খবর নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃনুরুল হুদা।

ঈশ্বরগঞ্জ উপজেলার বেশিরভাগ করোনা রুগী এখন সুস্থ। এর পেছনে রয়েছে চিকিৎসকদের অবদান।তাদের আন্তরিক প্রচেষ্টায় সুস্থ হয়ে উঠছেন রুগীরা। কিন্তু সেই সামনের সারির যোদ্ধাই এবার করোনায় আক্রান্ত।এতে করে অন্যান্য চিকিৎসকদের মাঝে উৎকন্ঠা বিরাজ করছে। কারন উপজেলা পর্যায়ে হাতে গুনা কিছু চিকিৎসক রয়েছে। তারাই আক্রান্ত হতে শুরু করলে একসময় হাসপাতাল চিকিৎসা দেওয়ার সুযোগ হারাবে।ঈশ্বরগঞ্জ হাসপাতালের চিকিৎসক হাসিবুল হাসান সনেট বলেন,মানুষের মাঝে সচেতনতা না বাড়লে,হাসপাতালের চিকিৎসকদের আক্রান্ত হওয়ার প্রবণতা বেড়ে যাবে।তাই সচেতনতা বাড়ানোর বিষয়ে তিনি গুরুত্বারোপ করেন।

ডাঃ নুরুল হুদা জানান,আজ ঐ ডাক্তারের নমুনা পরীক্ষার জন্যে দেয়া হয়।আজকেই রিপোর্ট পাওয়া যায় এবং রিপোর্টে করোনা পজিটিভ আসে।তাড়াতাড়ি রিপোর্ট চলে আসায় তিনি কিছুটা স্বস্তি অনুভব করেন।কারন এতে করে সংক্রমণ কম হবে।

Scroll Up