ঈশ্বরগঞ্জে নব বধূর লাশ উদ্ধার

মোঃ জাহিদ হাসান,ঈশ্বরগঞ্জ প্রতিনিধি।

ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের আব্দুল হান্নানের মেয়ে আখিঁ আক্তারের(১৫) লাশ উদ্ধার করা হয়েছে তার শ্বশুর বাড়ি থেকে। বিয়ের চৌদ্দ দিনের মাথায় এ ঘটনা ঘটে। সে নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানায় তার শ্বশুর বাড়ির লোকজন।
আঁখি নরসিংদীতে তার বাবার সাথে থাকতো। পাঁচ ভাই বোনের মাঝে আঁখি সবার ছোট।তার বাবা ও ভাই নরসিংদির মাধবদির একটি কারখানায় কাজ করতো।
করোনা কালে আঁখিকে নিয়ে বাড়িতে চলে আসেন তার বাবা। ৩০শে এপ্রিল বিয়ে দেন রাজিবপুর ইউনিয়নের মুমিন হোসেনের ছেলে মাহবুব মিয়ার(২২) সাথে।
মৃত্যু নিয়ে পুলিশের সন্দেহ থাকায়, লাশ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে মর্গে পাঠানো হয়।কিন্তু নিহতের পরিবার থেকে কোন অভিযোগ করা হয়নি।
ঘটনাস্থল থেকে আঁখির স্বামী মাহবুব মিয়াকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলেও অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়।

মাহবুব মিয়া জানান, বৃহস্পতিবার দুপুরে তিনি কাজের জন্যে বের হলে কিছুক্ষণ পরেই ফিরে আসেন। ফিরে এসে ঘরে দেখেন দরজা বন্ধ। দরজা ভেঙে ঘরে ঢুকে আঁখিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। মেয়ের বাবা আব্দুল হান্নান মেয়ে আত্মহত্যা করেছে বলে জানান।

স্থানীয়রা জানায়,বিয়ের আগে আঁখির প্রেমের সম্পর্ক বুঝতে পেরে তাকে তড়িঘরি করে বিয়ে দেওয়া হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান আকন্দ বলেন,বিয়ের ১৪ দিনের মাথায় এ ঘটনা ঘটে। মৃত্যুর কারন নিশ্চিতে লাশ মর্গে পাঠানো হয়েছে।

Scroll Up