কলমাকান্দায় শিলাবৃষ্টিতে বিধ্বস্ত ফসলি জমি পরিদর্শনে মানু মজুমদার এমপি।

কলমাকান্দা থেকে রীনা হায়াৎ
নেত্রকোনার কলমাকান্দা উপজেলার, কৈলাটি, বড়খাপন ও পোগলা ইউনিয়নে কাল বৈশাখী ঝড়সহ শিলা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে।
পোগলা ইউনিয়নের মান্দাউরা বিল, বোয়ালী বিল, ডগড়া বিল, নানীয়া বিলের আওতায় ৫০ টি গ্রামের ২০ হাজার কৃষকের প্রায় ১৫০০ একর ধানী ফসলী জমি কাল বৈশাখী ঝড়সহ শিলা বৃষ্টিতে সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে এবং প্রায় ৬০০ অসহায় গরীব কৃষকের টিনসেড ঘর বিধ্বস্ত হয়।
খবর পেয়ে তাৎক্ষণিক মাননীয় সংসদ সদস্য মানু মজুমদার মহোদয় কৃষকদের কাছে পৌঁছেন এবং কৃষি জমি পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন পোগলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাসন খান পাঠান, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, কলমাকান্দা উপজেলা যুবলীগ সভাপতি এড. মিজানুর রহমান সেলিম, পোগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক সুবীর সরকার, বীর মুক্তিযোদ্ধা পরিতোষ সরকার, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাঈন উদ্দীন, সাধারণ সম্পাদক অনিল সরকার, সম্প্রসারণ কৃষি কর্মকর্তা মেহেদী হাসান তরফদার, উপসহকারী কৃষি কর্মকর্তা শাহীনুর আল, উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা সৌহার্দ দারিং প্রমুখ।
কৃষকদের সরকারের কাছ থেকে ক্ষতিপূরণ বাবদ প্রয়োজনীয় সহায়তা ও ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে টিন ও নগদ অর্থ প্রদানের আশ্বস্ত করেন মানু মজুমদার এমপি।

Scroll Up