বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
ময়মনসিংহে ৫ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান১৮ লক্ষ টাকা জরিমানা। দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় আগামীকাল থেকে ময়মনসিংহে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ময়মন‌সিং‌হের তারাকান্দায় বিদ‌্যুৎপৃষ্ঠ হ‌য়ে যুবকের মৃত‌্যু ।। ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত। ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২ ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! হতাশ অভিবাবকরা।। পর্ব-১ ময়মনসিংহের ‘চূড়খাই বাজার ব্যবসায়ী সমিতি’এর ত্রিবার্ষিক নির্বাচন /২০২২ অনুষ্ঠিত এসএস‌সি তে দেশ সেরা ময়মন‌সিংহ শিক্ষা‌ বোর্ড ।। ময়মনসিংহে ভুমি সন্ত্রাসীদের চাঁদা দাবি হামলা এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২

ডেস্ক রিপোর্ট।। যাদের নিয়মতান্ত্রিক কোন অনুমোদন নেই শিক্ষা সংশ্লিষ্ট কোন দফতরে। বিভিন্ন প্রলোভন ও চটকদারি বিজ্ঞাপনের মাধ্যমে শিক্ষার্থীদের অভিভাবকদের আকৃষ্ট করে অনুমোদনহীন এই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী ভর্তি করলেও নিবন্ধন না থাকায় চলতি শিক্ষাবর্ষে বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি। ছাত্র/ছাত্রী ভর্তি করার পর শিক্ষার্থী ও অভিভাবকদের চাপের মুখে যদিও বই সরবরাহ করা হয়েছে কিন্ত প্রশ্ন থেকে যায় প্রতারণার ষোলকলা পূর্ণ করতে চলতি শিক্ষাবর্ষের বই কোথা থেকে সংগ্রহ করা হলো? সরকারী কর ফাঁকি দিয়ে অনিবন্ধিত এই প্রতিষ্ঠানের বই সরবরাহের ব্যাপারে ফরহাদ ক্যাডেট একাডেমীর কর্ণধার হযরত আহমেদ সাকিব কে প্রশ্ন করা হলে তিনি সদুত্তর না দিয়ে এলোমেলো উত্তর দেয়ার বৃথা চেষ্টা করেন।
। অপরদিকে বৈশ্বিক মহামারী সংকট সময়ে বাংলাদেশ সরকার শিক্ষার্থীদের স্বাস্থ্য ঝুকি বিবেচনায় নিয়ে যে নির্দেশনা জারী করেছেন তার কোনটাই মানা হচ্ছে না এই প্রতিষ্ঠানে। একটি বাড়িতে কয়েকটি কক্ষে এক বেঞ্চে ৪-৫ জন শিক্ষার্থী বসিয়ে পাঠদান করতে দেখা গেছে। এ ক্ষেত্রে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধির কোন তোয়াক্কা করা হচ্ছে না। তদুপরি বেশিরভাগ শিক্ষার্থীর মুখে কোন মাস্ক দেখা যায়নি।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............