বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডুকে পড়ল রাইস মিলে, নারী শ্রমিকের মৃত্যু নর্দান ইউনিভার্সিটির উপাচার্য পদে অধ্যাপক ড. আনোয়ার হোসেন এর যোগদান IBBL ঢাকায় কালীগঞ্জ শাখার উদ্বোধন করেছে রাজধানী ঢাকার ডেমরায় অবস্থিত ডেমরা আইডিয়াল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী-২০২১ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া সম্পন্ন । তারাকান্দায় দপ্তরীর এক যুগ ধরে বিনা বেতনে চাকরি পরিবারের সদস্যদের মানবেতর জীবন-যাপন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানায় সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন তারাকান্দায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ মতিউর রহমান মতি’র নির্বাচনী জন সভায় মানুষের ঢল ।। আওয়ামী লীগ এর ম‌নোনয়ন পত্র জমা দি‌লেন মোঃআব্দুছ সালাম মন্ডল ।। ময়মনসিংহে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত; স্বামী গ্রেফতার ।। নেত্রকোণার তিন উপজেলায় ২৫ টি বেসরকারীভাবে ফলাফল, নৌকা-১৭ টি, স্বতন্ত্র – ৭ টি, স্থগিত – ১টি ।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী জুনায়েদ আল হাবীবের প্রচার প্রচারনা

(স্টাফ রিপোর্টার) আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে নেত্রকোনার জেলা পূর্বধলা উপজেলার ৮ নং বিশকাকুনী ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সৎ তরুণ তুখোর রাজনীতিবিদ , সফল ব্যক্তিত্ব জনদরদী,নিঃস্বার্থ সমাজসেবক,গরীব দুঃখী মেহনতি মানুষের বন্ধু,সবার পরিচিত,তারুণ্যের অহংকার,এলাকার কৃতি সন্তান জুনায়েদ আল হাবীবের নাম সাধারণ মানুষের মুখে মুখেে ।

তিনি সবসময় মানুষের পাশে ও ছোট বেলা থেকেই বিভিন্ন সামাজিক রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত হয়ে রাজনৈতিক জীবনে এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে সেবা মূলক কাজ করে যাচ্ছেন।

তিনি বর্তমানে ময়মনসিংহ শহরে জুনায়েদ প্রাইভেট হাসপাতালে পরিচালক, যেখানে নিজ এলাকা সহ বিভিন্ন এলাকার গরিব দুঃখী অসহায় মানুষগুলো কে বিভিন্ন ভাবে সেবা ও সহযোগিতা করে আসছেন ।

এছাড়াও তিনি অত্র ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসা ও মসজিদে বিভিন্ন অনুদান দিয়ে আসছেন।

জনপ্রিয় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে বিভিন্ন মাধ্যমে ভোটারের সাথে তাঁর আগাম নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি তার নির্বাচনী জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তনে জনসেবক হয়ে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ বলে জানান।তিনি এলাকার বিভিন্ন সামাজিক ,রাজনৈতিক সংগঠনে সম্পৃক্ত থেকে গুরু দায়িত্ব পালন করে যাচ্ছেন।সদালাপী জুনায়েদ আল হাবীব উপজেলা সহ নিজ ইউনিয়নের বাসিন্দা হয়ে সর্বমহলে তার রয়েছে পদচারনা।

তিনি একজন সদালাপি উদার মনের মানুষ হিসেবে সকলের পাশে থেকে প্রাণ খুলে জনগনের সেবা প্রদানে দৃঢ় প্রতিজ্ঞ।ইউনিয়নে প্রতিটি ওয়ার্ডে গ্রামে মহল্লায়সহ বাজারে বিভিন্ন মোড়ের চা স্টলে পর্যন্ত গাড়ি অথবা পায়ে হেঁটে ভোটারদের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করে যাচ্ছেন।

বিশকাকুনী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তর করে সকল কাজে জবাবদিহিতা নিশ্চিত করতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে মাঠে দিনে রাতে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন এই স্বতন্ত্র প্রার্থী।

নীতিগত আদর্শ নিয়ে উন্নয়নে বিশ্বাসী
জুনায়েদ আল হাবীব আশাবাদী জনগণ যদি তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে তার বিশ্বাস উক্ত ইউনিয়নে শান্তি সুনিশ্চিত।
চেয়ারম্যান প্রার্থী হিসাবে জুনায়েদ আল হাবীব সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............