বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডুকে পড়ল রাইস মিলে, নারী শ্রমিকের মৃত্যু নর্দান ইউনিভার্সিটির উপাচার্য পদে অধ্যাপক ড. আনোয়ার হোসেন এর যোগদান IBBL ঢাকায় কালীগঞ্জ শাখার উদ্বোধন করেছে রাজধানী ঢাকার ডেমরায় অবস্থিত ডেমরা আইডিয়াল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী-২০২১ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া সম্পন্ন । তারাকান্দায় দপ্তরীর এক যুগ ধরে বিনা বেতনে চাকরি পরিবারের সদস্যদের মানবেতর জীবন-যাপন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানায় সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন তারাকান্দায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ মতিউর রহমান মতি’র নির্বাচনী জন সভায় মানুষের ঢল ।। আওয়ামী লীগ এর ম‌নোনয়ন পত্র জমা দি‌লেন মোঃআব্দুছ সালাম মন্ডল ।। ময়মনসিংহে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত; স্বামী গ্রেফতার ।। নেত্রকোণার তিন উপজেলায় ২৫ টি বেসরকারীভাবে ফলাফল, নৌকা-১৭ টি, স্বতন্ত্র – ৭ টি, স্থগিত – ১টি ।

চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম মন্ডল কে নৌকার কাণ্ডারী হিসাবে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক।। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিষকা ইউনিয়ন পরিষদের ২০২১ সালের নির্বাচনে ২য় বার চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ আব্দুস ছালাম মন্ডল।

তিনি শুরু থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত আওয়ামী রাজনীতির সাথে জড়িত থেকে ১৯৮৫ সাল থেকে ১৯৮৯ সাল পর্যন্ত বিসকা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠিক সম্পাদক, ১৯৮৯ থেকে ২০০৩ সাল পর্যন্ত বিসকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ২০০৩ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ২০১১ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন, ২০০৪ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক ছিলেন, ২০১৬ নৌকা প্রতীক নিয়ে নিকটতম প্রতিদন্ধী থেকে প্রায় ৪০০০ ভোট বেশি পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন এবং ২০২০ সাল থেকে তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালনে রয়েছেন। ২০০৭ সালে ১/১১ সময় আওয়ামী লীগ মহা সচিব সৈয়দ আশরাফুল ইসলাম  উপজেলার দ্বিতীয় প্রাণ কেন্দ্র কাঁশিগঞ্জ বাজারে তার ঘরে এক কর্মী সমাবেশের মধ্য দিয়ে তিনি নিজের অবস্থান জানান দেন।

ইতিমধ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি নিজের প্রার্থীতার কথা জানান দেন। নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার সময়ে গ্রামীন জনপদের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের দৃশ্যমান উন্নয়ন চোখে পড়ার মতো।

তিনি সুনামের সঙ্গে ইউপি কার্যক্রম ও দলীয় কার্যক্রম দৃঢ়তার সঙ্গে পালন করছেন। চেয়ারম্যান আব্দুস ছালাম মন্ডল বলেন, আমি সর্বদা চেষ্টা করছি মানুষের সেবা করার মাধ্যমে নিজের ঐতিহ্য ধরে রাখতে। বিএনপি-জামাত ক্ষমতায় থাকা কালে আমি নানা ভাবে নির্যাতনের শিকার হলেও দলীয় কার্যক্রম সর্বদা অব্যাহত রেখেছি। করোনা কালে আমি এলাকার মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছি।

জানা যায় গত নির্বাচনে পরাজিত প্রার্থীরাও প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ওই ইউনিয়নের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের সাথে কথা হলে তারা জানান, চেয়ারম্যান আব্দুস ছালাম মন্ডলকে ভাবা হচ্ছে আওয়ামী লীগের বিকল্পহীন প্রার্থী হিসেবে। গুণীজনদের অভিমত জনসমর্থনের দিক দিয়ে চেয়ারম্যান আব্দুস ছালাম মন্ডল রয়েছেন শক্ত অবস্থানে। তারা বলেছেন, নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে ৩য় বারের মতো জয় পাবেন বলে তারা অভিমত ব্যক্ত করেছেন।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............