জমে উঠেছে একরামুল হক খানের চলমান নির্বাচনী প্রচার প্রচারনা!

ষ্টাফ রিপোর্টারঃতারাকান্দার রামপুর ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী, বিশিষ্ট সমাজসেবী শিক্ষানুরাগী, একরামুল হক খান এর নাম সাধারণ মানুষের মুখে মুখেে

তিনি সবসময় মানুষের পাশে থেকে বিপদে আপদে সকলের সহযোগিতা করেন। একরামুল হক খান ছাত্র জীবন থেকে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক সংঘটনের সাথে জড়িত হয়ে রাজনৈতিক জীবনে এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়ে সেবা মূলক কাজ করে যাচ্ছেন। তিনি এখন থেকে বিভিন্ন মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী হিসাবে ভোটারের সাথে তাঁর আগাম নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি তার নির্বাচনী জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তনে জনসেবক হয়ে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ বলে জানান। তিনি সকলের দোয়া, ভালবাসা ও সহযোগিতা কামনা করেছেন।

“যোগ্যতার মাপকাঠিতে হউক নেতৃত্বের লড়াই”
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন একরামুল হক খান।
তার জন্ম উপজেলার ৭ নং রামপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে।লেখাপড়া শেষ করে দীর্ঘদিন তিনি সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করেন এবং সেই লেখাপড়া জীবন থেকেই তার মনে স্বপ্ন ছিল এলাকায় মানুষের সমাজ সেবার কাজ করা।
তাই একরামুল হক খান(অনার্স,বি,এস,সি,এম,এস,সি
ঢাকা বিশ্ববিদ্যালয়(বিএআইবিবি)অবঃ সিনিয়র প্রিন্সিপাল অফিসার সোনালী ব্যাংক লিঃ থেকে অবসরে এসে ইউনিয়নের গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে থেকে প্রতিনিয়ত প্রচার প্রচারনায়

চেয়ারম্যান হওয়ার স্বপ্ন নিয়ে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড মহল্লায় পাঁয়ে হেঁটে গ্রামের গরীব দুঃখী মানুষের পাশে থেকে তাদের সুখ দুঃখের সাথি হিসেবে কাজ করে যাচ্ছেন।
একরামুল হক খান একজন বংশীয় শিক্ষিত নম্র ভদ্র পরিবারের সন্তান।সব মানুষের প্রতি তার রয়েছে অগাধ বিশ্বাস ও ভালবাসা।ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী হয়ে মাঠে কাজ করে যাচ্ছেন সেই লক্ষ্যে তিনি সকলের দোয়া, ভালবাসা ও সহযোগিতা কামনা করেছেন।

Scroll Up