তারাকান্দার ১০ নং বিসকা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম মন্ডলের নামে ফেসবুকে মিথ্যাচার থানায় জিডি।।

ডেক্স রিপোর্ট।।ময়মনসিংহের তারাকান্দায় ১০ নং বিসকা ইউনিয়ন এর সফল চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম মন্ডলের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তি মূলক মিথ্যা ভিত্তীহীন তথ্য প্রচার করার ঘটনায় তারাকান্দা থানায় সাধারণ ডায়েরী করেছেন তিনি।

২০ এপ্রিল মঙ্গলবার তারাকান্দা থানায় অভিযুক্ত আইডি “আলোকিত বিসকা” এবং (Babul Khan )নামে আইডি ব্যবহারকারি ব্যক্তি নুরুল ইসলাম খান এর পুত্র মোঃ বাবুল খান এর বিরুদ্ধে সাধারণ ডায়েরী করেন চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল। যার নং -৯৪৯(২১/০৪/২০২১ইং) । চেয়ারম্যান আব্দুস সালাম মন্ডল অভিযোগ পত্রে উল্লেখ করেন, বিসকা ইউনিয়নের মেছেড়া তাতরাকান্দা গ্রামের মোঃ নুরুল ইসলাম খান এর পুত্র মোঃ বাবুল খান হেফাজত কর্মী হিসেবে এলাকায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে পরিচিত। সে তার ফেসবুক আইডি থেকে সব সময় উস্কানি মূলক বক্তব্য শেয়ার এবং পোস্ট করে যা সঙ্গত কারণেই তার চলাফেরা কথাবার্তা ও আচার আচরণ সাধারণ মানুষের জন্য রহস্যজনক ও আতংকের কারণ । আব্দুস সালাম মন্ডল জানান,আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ সৈনিক হিসেবে  গত ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান  নির্বাচিত এবং অতি সম্প্রতি ঘোষিত তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকে
কতিপয় স্বাধীনতা বিরোধী ব্যক্তিরা আমার বিরুদ্ধে  ষড়যন্ত্রে লিপ্ত হয়ে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমার জনপ্রিয়তা নষ্ট ও বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে আমার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবুল খান এর ব্যবহৃত “আলোকিত বিসকা” এবং”( Babul Khan)” নামক ফেসবুক আইডি থেকে নানা ধরনের মিথ্যা কুৎসা ও বিভ্রান্তি সৃষ্টিকারী আজেবাজে কথা লিখে বিভিন্ন পোষ্ট করে সামাজিক মর্যাদা ক্ষুন্ন করে যাচ্ছে যা দেশের প্রচলিত আইনের পরিপন্থী। তিনি অভিযুক্ত আইডি ব্যবহারকারী বাবুল খান এর বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন, একটি কুচক্রী মহলের ইন্ধনে এসব মিথ্যা রটনা করা হয়েছে। এদেরকে ও আইনের আওতায় আনার জোড় দাবী করে ফেসবুকে এসব মিথ্যা ভিত্তিহীন খবরে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান তিনি।

Scroll Up