বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডুকে পড়ল রাইস মিলে, নারী শ্রমিকের মৃত্যু নর্দান ইউনিভার্সিটির উপাচার্য পদে অধ্যাপক ড. আনোয়ার হোসেন এর যোগদান IBBL ঢাকায় কালীগঞ্জ শাখার উদ্বোধন করেছে রাজধানী ঢাকার ডেমরায় অবস্থিত ডেমরা আইডিয়াল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী-২০২১ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া সম্পন্ন । তারাকান্দায় দপ্তরীর এক যুগ ধরে বিনা বেতনে চাকরি পরিবারের সদস্যদের মানবেতর জীবন-যাপন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানায় সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন তারাকান্দায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ মতিউর রহমান মতি’র নির্বাচনী জন সভায় মানুষের ঢল ।। আওয়ামী লীগ এর ম‌নোনয়ন পত্র জমা দি‌লেন মোঃআব্দুছ সালাম মন্ডল ।। ময়মনসিংহে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত; স্বামী গ্রেফতার ।। নেত্রকোণার তিন উপজেলায় ২৫ টি বেসরকারীভাবে ফলাফল, নৌকা-১৭ টি, স্বতন্ত্র – ৭ টি, স্থগিত – ১টি ।

তারাকান্দায় দপ্তরীর এক যুগ ধরে বিনা বেতনে চাকরি পরিবারের সদস্যদের মানবেতর জীবন-যাপন

সেলিনা কবীর।। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাগচর মনোরঞ্জন ভৌমিক সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এক যুগ ধরে বিনা পারিশ্রমিকে দপ্তরী হিসেবে কাজ করে যাচ্ছে হযরত আলী।

এ বিষয়ে হযরত আলী বলেন, আমি দীর্ঘ ১২ বছর ধরে বিদ্যালয় পাহারা সহ আনুষঙ্গিক অন্যান্য কাজ করে যাচ্ছি । কখনো পারিশ্রমিক বাবদ একটি টাকাও পাইনি। আমার পাঁচটা সন্তান রয়েছে। বর্তমানে তাদের নিয়ে অতিকষ্টে মানবেতর জীবন যাপন করছি। এই বয়সে আমার আর অন্য কোন চাকরিও হবে না। তাই আমার ছেলে মেয়েদের মানুষ করার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন আমার পারিবারিক দুরবস্থার কথা চিন্তা করে আমার চাকরি টা স্থায়ী করে দেন তাহলে আমার ১২ বছরের কষ্ট সার্থক হবে। তিনি আরো বলেন, বিদ্যালয়ের নিরাপত্তার কথা ভেবে শিক্ষার্থীদের ভালবেসে নিজের দায়িত্ববোধ থেকেই এ কাজ করছি। যত দিন পারব এ কাজ করে যাব।

স্থানীয় শিক্ষক , সুশীল এবং মুক্তিযোদ্ধা সমাজের দাবী দীর্ঘদিন থেকে দেখছি হযরত আলী রাতদিন নিঃস্বার্থভাবে বিদ্যালয় পাহারা সহ অন্যান্য কাজ করে যাচ্ছেন । বিদ্যালয় থেকে কোন সুযোগ সুবিধা কখনো পাননি। আমরা সকলেই তাঁকে সহযোগিতার জন্য উদ্বর্তন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করি। তিনি খুব ভালো মনের মানুষ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল্লাহ পাঠান বলেন, অত্র বিদ্যালয়ে একজন স্থায়ী দপ্তরী কাম নৈশ প্রহরী প্রয়োজন যেহেতু হযরত আলী দীর্ঘদিন বিনা পারিশ্রমিকে কাজ করে যাচ্ছে তাঁর জন্য কর্তৃপক্ষের কাছে আমরা জোড় সুপারিশ করবো।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............