বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
ময়মনসিংহে ৫ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান১৮ লক্ষ টাকা জরিমানা। দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় আগামীকাল থেকে ময়মনসিংহে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ময়মন‌সিং‌হের তারাকান্দায় বিদ‌্যুৎপৃষ্ঠ হ‌য়ে যুবকের মৃত‌্যু ।। ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত। ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২ ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! হতাশ অভিবাবকরা।। পর্ব-১ ময়মনসিংহের ‘চূড়খাই বাজার ব্যবসায়ী সমিতি’এর ত্রিবার্ষিক নির্বাচন /২০২২ অনুষ্ঠিত এসএস‌সি তে দেশ সেরা ময়মন‌সিংহ শিক্ষা‌ বোর্ড ।। ময়মনসিংহে ভুমি সন্ত্রাসীদের চাঁদা দাবি হামলা এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

তারাকান্দায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধা ও কর্মীদের ওপর হামলা।। প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

স্টাফ রিপোর্টার ।। ময়মনসিংহের তারাকান্দায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাকনী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল খালেক এর নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া ও তার কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ বিষয়ে তারাকান্দা থানায় লিখিত অভিযোগ এবং সাংবাদিক সম্মেলন করেন আব্দুল খালেক তালুকদার ।

শনিবার (১৮ডিসেম্বর) বিকেলে স্থানীয় গোয়াতলা শশার বাজারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তবে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আঃ খালেক তালুকদার জানান, কাকনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে শান্তিপূর্ণ ভাবে তার নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন। গত কিছু দিন যাবৎ নৌকা প্রার্থীর মোঃ মশিউর রহমান রিপন এবং তার কর্মীরা স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় নিয়োজিত কর্মীদের অকথ্য ভাষায় গালিগালাজ এবং প্রচারণা চালালে দু’পা কেটে ফেলার হুমকি দেয়। এরই ধারাবাহিকতায় মশিউর রহমান রিপন এর কর্মী সমর্থকরা বিনা উসকানিতে গত১৬-১২-২১ ও১৭-১২-২১ ইং দিবাগত রাতে নির্বাচনী অফিস ভাঙচুর করে এবং এক কর্মীকে পায়ের রগ কেটে দেয়।

এছাড়াও নির্বাচনী প্রচারকেন্দ্র, মাইক, চেয়ার-টেবিল ভাঙচুর এবং অগ্নিসংযোগ করা হয়। একই সঙ্গে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে তাকে ও তার কর্মীদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে বলে ও তিনি জানান।

আব্দুল খালেক তালুকদার আরো জানান,নৌকা প্রার্থীর কর্মীরা প্রতিদিন রাত ৮টার পর ২০-২৫টি মোটরসাইকেল নিয়ে এলাকায় শোডাউন করে এবং ঘোড়া প্রতীকের নির্বাচনী ব্যানার, পোস্টার ছেঁড়াসহ সমর্থকদের বাড়ি ঘরে হামলা, ভয়ভীতি ও হুমকি অব্যাহত রেখেছে। এমতাবস্থায় অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনসহ প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............