দুই শিশুর ঝগড়ায় প্রান গেল কিশোর চাচার

ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহের নান্দাইলে দুই শিশুর বালু ছিটানোর ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল উভয় শিশুর চাচা কাঠমিস্ত্রি ফরহাদের(১৮)। নিহত ফরহাদ হোসেন উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদি গ্রামের মো. লোকমান হোসেনের ছেলে। মঙ্গলবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে বুধবার (২২ এপ্রিল) সকালে ময়নাতদন্তে পাঠিয়েছে। এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে তার চার বছরের মেয়ের সাথে চাচাতো ভাইয়ের একই বয়সের আরেক মেয়ে এক সাথেই খেলা করছিল। এ সময় বালু ছিটানো নিয়ে দুই শিশুর মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনাটি নিয়ে দুই শিশুর মায়েরা বিবাধে জড়ায়। এক পর্যায়ে এই ঝগড়া দুই পরিবারের বড়দের মাঝে সংঘর্ষ পর্যন্ত গড়ায়।

পরে বাড়ির অন্যদের হস্তক্ষেপে ঘটনাটি শেষ হয়। রাতে উভয় পরিবারের লোকজন ফের একই ঘটনা নিয়ে একে অপরকে দেখে নেওয়ার হুমকি-ধমকি দিলে সংঘর্ষ বাধে। এ সময় তার ছোট ভাই ফরহাদ মিয়া ঘটনাটি নিয়ে আর বাড়াবাড়ি না করার অনুরোধ করে এগিয়ে গেলে প্রতিপক্ষের সুলতান, ছাত্তার ও বাক্কারসহ বেশ কয়েকজন মিলে তাকে মারধর করে।

এক পর্যায়ে সুলতানের হাতে থাকা ছোরা দিয়ে ফরহাদকে ঘা দেয়। এতে ফরহাদ রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে লোকজন উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নান্দাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসেম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে এ ধরনের হত্যাকাণ্ড খুবই দুঃখজনক। মামলার প্রস্ততি চলছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। বলেও জানান তিনি।

Scroll Up