বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

শিরোনামঃ
ময়মনসিংহে ৫ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান১৮ লক্ষ টাকা জরিমানা। দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় আগামীকাল থেকে ময়মনসিংহে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ময়মন‌সিং‌হের তারাকান্দায় বিদ‌্যুৎপৃষ্ঠ হ‌য়ে যুবকের মৃত‌্যু ।। ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত। ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২ ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! হতাশ অভিবাবকরা।। পর্ব-১ ময়মনসিংহের ‘চূড়খাই বাজার ব্যবসায়ী সমিতি’এর ত্রিবার্ষিক নির্বাচন /২০২২ অনুষ্ঠিত এসএস‌সি তে দেশ সেরা ময়মন‌সিংহ শিক্ষা‌ বোর্ড ।। ময়মনসিংহে ভুমি সন্ত্রাসীদের চাঁদা দাবি হামলা এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

দৈ‌নিক আজ‌কের ময়মন‌সিংহ প‌ত্রিকার সহ সম্পাদক হি‌সে‌বে নি‌য়োগ লাভ কর‌লেন বীর মু‌ক্তি‌যোদ্ধা সে‌লিম সরকার ।

দে‌লোয়ার হো‌সেন রা‌জিব(স্টাফ রি‌পোর্টার):- বীব মু‌ক্তি‌যোদ্ধা সে‌লিম সরকার’‌কে ‌দৈ‌নিক আজ‌কের ময়মন‌সিংহ প‌ত্রিকার সহ সম্পাদক হি‌সে‌বে নি‌য়োগ প্রদান করে‌ছেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বি‌শিষ্ট সাংবা‌দিক আলহাজ্ব মোঃ শামসুল আলম খান । সে‌লিম সরকার ১৯৭১ সা‌লে ভার‌তে মেঘালয় রা‌জ্যের তুরা (রং রা বাগ) ২ নাম্বার ব‌্যাচ ৫ নম্বর উইং এ মু‌ক্তি‌যোদ্ধা প্রশিক্ষণ কে‌ন্দ্রে মিত্র বা‌হি‌নীর নিকট মু‌ক্তি‌যো‌দ্ধের প্রশিক্ষণ নি‌য়েছেন । তার ভার‌তীয় তা‌লিকা নাম্বর ১০৪৩১ সদর,ময়মন‌সিংহ । তি‌নি বর্তমা‌নে স‌ম্মিলিত মু‌ক্তি‌যোদ্ধা সংসদ ময়মন‌সিংহ মহানগর এর  সদস‌্য স‌চিব হি‌সে‌বে দ্বা‌য়িত্ব পালন কর‌ছেন । এছাড়াও তি‌নি ময়মন‌সিং‌হ চরাঞ্চল ম‌ডেল প্রেসক্লা‌বের উপ‌দেষ্টা হি‌সে‌বে দ্বা‌য়িত্ব পালন কর‌ছেন এবং অনলাইন নিউজ পোর্টাল স্বপ্নীল বাংলা‌দেশ এর প্রধান সম্পাদক হি‌সে‌বে দ্বা‌য়িত্ব পালন কর‌ছেন । ৭১ এই বীর সেনার প্রতি শ্রদ্ধা জা‌নি‌য়ে এবং সাংবা‌দিকতায় সম্মাননা জা‌নি‌য়ে তা‌কে আজ‌কের ময়মন‌সিংহ প্রত্রিকার সহ সম্পাদক হি‌সে‌বে নি‌য়োগ দেয়া হয় ।
বীর মু‌ক্তি‌যোদ্ধা সে‌লিম সরকার আজ‌কের ময়মন‌সিংহ পত্রিকার সহ সম্পাদক হি‌সে‌বে নি‌য়োগ লাভ করায় অ‌ভিনন্দন জা‌নি‌য়ে‌ছেন ময়মন‌সিংহ চরাঞ্চল ম‌ডেল প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক সেলীনা ক‌বির ।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............