বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০৪ অপরাহ্ন

শিরোনামঃ
ময়মনসিংহে ৫ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান১৮ লক্ষ টাকা জরিমানা। দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় আগামীকাল থেকে ময়মনসিংহে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ময়মন‌সিং‌হের তারাকান্দায় বিদ‌্যুৎপৃষ্ঠ হ‌য়ে যুবকের মৃত‌্যু ।। ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত। ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২ ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! হতাশ অভিবাবকরা।। পর্ব-১ ময়মনসিংহের ‘চূড়খাই বাজার ব্যবসায়ী সমিতি’এর ত্রিবার্ষিক নির্বাচন /২০২২ অনুষ্ঠিত এসএস‌সি তে দেশ সেরা ময়মন‌সিংহ শিক্ষা‌ বোর্ড ।। ময়মনসিংহে ভুমি সন্ত্রাসীদের চাঁদা দাবি হামলা এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফুলপুরে যৌতুক দাবিতে মারপিটে  গৃহবধু খুন ! স্বামী গ্রেফতার 

 

ময়মনসিংহ প্রতিনিধি  :
ময়মনসিংহের ফুলপুর উপজেলায় যৌতুকের দাবিতে মারপিটে এক গৃহবধূ খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের স্বামী দেলোয়ার হোসেন(৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।
নিহতের নাম রিতা আক্তার(২৭)। সে নওগা জেলার বদলগাছী উপজেলার ভোলার পলিশা গ্রামের মো: ইব্রাহিম খানের কন‍্যা।
বুধবার (২২ সেপ্টেম্বর ) সন্ধ‍্যায় ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন এ তথ‍্য নিশ্চিত করেছেন।
এর আগে দুপুর আড়াইটার দিকে উপজেলার
 রুপসী ইউনিয়নের বিহারাঙ্গা গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।
ওসি জানান, নিহত রিতা আক্তার স্থানীয় রূপসী ইউনিয়নের বিহারাঙ্গা গ্রামের বীরমুক্তিযোদ্ধা সাইফুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেনের (৩৫) স্ত্রী।
তিনি আরও জানান, স্ত্রী রিতা আক্তারকে মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে যৌতুক দাবিতে মারপিট করে তার স্বামী দেলোয়ার হোসেন। পরে ঘটনাটি আড়াঁল করার জন‍্য রিতা আক্তার স্ট্রোক করে মারা গেছে বলে স্বামী দেলোয়ার হোসেন ডাক চিৎকার করে।
এ সময় প্রতিবেশীরা এগিয়ে এসে গৃহবধূ রিতা আক্তারকে মৃত দেখতে পায়। বুধবার সকালে চতুর খুনি তাড়াহুড়া করিয়া স্ত্রীর লাশ দাফনের চেষ্টা করে।
এ সময় নিহতের পিঠে ও কপালে জখমের চিহ্ন পাওয় যায়। পরে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, নিহতের ছোট মেয়ে আনিকা (৬) কে জিজ্ঞাসাবাদ করে জানা যায় ঘটনার দিন রাতে তার পিতা দেলোয়ার হোসেন মা রিতা আক্তারকে মারধর করেছে।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published.


এ ধরনের সংবাদ পড়তে.............