বিএমএফ টেলিভিশনের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা

সেলিনা কবীর।। ২২ অক্টোবর( বৃহস্পতিবার) ময়মনসিংহ বিভাগে বিএমএফ টেলিভিশনে কর্মরত সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভা ময়মনসিংহ শহরের দারুচিনি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিএমএফ টেলিভিশনের প্রশাসনিক পরিচালক শিব্বির আহমেদ বলেন,
সাংবাদিকতা একটি মহান পেশা,
সাংবাদিকতা এমন একটি পেশা, যা কখনো কারো নিয়ন্ত্রিত হয়ে পেশাগত দায়ীত্ব পালন করা সম্ভব হয় না।
প্রকৃত সাংবাদিকরা কখনো কারো তাবেদারী করে না। তাই কারো তাবেদারী না করে নিজ পেশাদারিত্বের প্রতি সম্মান রেখে এক যোগে কাজ করার পাশাপাশি দেশ সেবায় নিয়োজিত থেকে সততা এবং সাহসিকতার পরিচয় রেখে কাজ করতে আহবান জানান তিনি।
অনলাইন নিউজ পোর্টাল “স্বপ্নীল বাংলাদেশ” এর সম্পাদক প্রকাশক ও দৈনিক ভোরের অপেক্ষা পত্রিকার বুরো চীফ সেলিনা কবীর বলেন, সাংবাদিকতা কি আর দশটা পেশার মত শুধুই পেশা নাকি নেশা, সাংবাদিকতার অতীত, বর্তমান, ভবিষৎ ও বাংলাদেশে নারী সাংবাদিকতার প্রতিবন্ধকতা এবং এর থেকে উত্তরণের বিভিন্ন কৌশল সম্পর্কে বিশদ আলোচনা এবং পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের সততা, সাহসিকতার পরিচয় রেখে এমন ভাবে কাজ করা কাজের পরিবেশ সৃষ্টি করা যেন বর্তমানে সাংবাদিকদের প্রতি মানুষের যে নেতিবাচক ধারণা সৃষ্টি হয়েছে তা থেকে বেরিয়ে আসা এখন সময়ের দাবী ।এ সময় সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মো.সব্যসাচী,বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমন,আওয়ামী সাংস্কৃতিকলীগ নেতা আলহাজ্জ্ব মাহমুদুজ্জামান উজ্জ্বল,সাইদুল ইসলাম লাইজু ও আব্দুল আজিজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলার সীমান্ত প্রতিনিধি রিপন মিয়া,ত্রিশাল উপজেলা প্রতিনিধি রবিউল ইসলাম হৃদয়, ময়মনসিংহ সদর দক্ষিন প্রতিনিধি নিজাম উদ্দিন নিজু,সাংবাদিক দেলোয়ার হোসেন রাজিব প্রমুখ। এ সময় ময়মনসিংহ বিভাগের বিভিন্ন উপজেলার প্রতিনিধিদের মাঝে পরিচয় পত্র তুলে দেন প্রশাসনিক পরিচালক ও ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি শিব্বির আহমেদ।মতবিনিময় সভায় সাংবাদিকদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে প্রতিনিধিগণ দীর্ঘক্ষণ যুক্তি সংগত আলোচনা করেন।বস্তু নিষ্ঠ সংবাদ সংগ্রহ ও পরিবেশন সম্পর্কে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়। পরিশেষে বিএম এফ টেলিভিশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করে মতবিনিময় সভার সভাপতি ও বিএম এফ টেলিভিশন এর ময়মনসিংহ জেলা প্রতিনিধি মোঃমফিজ উদ্দিন তালুকদার সকলের মঙ্গল কামনা ও বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহে সকলের প্রতি আহবান জানিয়ে অনুষ্ঠান শেষ করেন।

Scroll Up