ব্যাক্তিগত উদ্যোগে হত দরিদ্রদের ত্রান সামগ্রী বিতরন করলেন ফরিদ আহমেদ স্বপন সরকার ।

সেলিনা কবীর ।। ময়মনসিংহের চর ঝাউগরা এবং চর গোবদিয়ায় হতদরিদ্রের মাঝে ত্রান সামগ্রী দিলেন মানবতার ফেরিওয়ালা সমাজ সেবক মো: ফরিদ আহমদ স্বপন সরকার ।

“মানুষ মানু‌ষের জ‌ন্যে” এই প্র‌তিপা‌দ্যর আ‌লো‌কে বর্তমান দে‌শের দু-সম‌য়ে অসহায় মানু‌ষের পা‌শে এ‌সে দাড়া‌লেন ময়মনসিংহ জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আহমদ স্বপন । তিনি ব্যক্তিগত উদ্যোগে হত দরিদ্র দের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন । আজ ১৪এ‌প্রিল (মঙ্গলবার) দুপু‌রে ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ৩৩নং ওয়া‌র্ডে তার নিজ এলাকা চড় ঝাউগরা,চর গোবদিয়ায় অসহায় প্রায় ৪০০শ টি পারিবা‌রের ম‌ধ্যে খাদ্য সামগ্রী বিতরন ক‌রেন এই মহৎ ব্য‌ক্তি ।

দেশের এই ক্রান্তিলগ্নে যার যার সামর্থ্য অনুযায়ী সাধ্যমত সহায়তার হাত বাড়ানোর আহব্বান জানিয়ে তিনি সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

তিনি জানান , পুরো দেশ আজ করোনাভাইরাস বা কোভিড-১৯ এ স্তব্ধ হয়ে গেছে। গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি আর কেউ কখনো দেখেনি৷ ১৬ কোটি মানুষের এই দেশে প্রায় ৬ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, গরীব দুঃস্থ। দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়।

দেশের এই ক্রান্তিলগ্নে তারাই আজ সবচাইতে বেশি বিপদে। নেই কোনো আয়, রোজগার, তাই পেটেও নেই খাবার। এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানো মানুষ হিসেবে আমাদের দায়িত্ব। তারই অংশ হিসেবে আজ ময়মনসিংহের নিজ এলাকার অসহায় দুস্থ ও গরীব লোকদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে।

Scroll Up