বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডুকে পড়ল রাইস মিলে, নারী শ্রমিকের মৃত্যু নর্দান ইউনিভার্সিটির উপাচার্য পদে অধ্যাপক ড. আনোয়ার হোসেন এর যোগদান IBBL ঢাকায় কালীগঞ্জ শাখার উদ্বোধন করেছে রাজধানী ঢাকার ডেমরায় অবস্থিত ডেমরা আইডিয়াল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী-২০২১ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া সম্পন্ন । তারাকান্দায় দপ্তরীর এক যুগ ধরে বিনা বেতনে চাকরি পরিবারের সদস্যদের মানবেতর জীবন-যাপন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানায় সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন তারাকান্দায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ মতিউর রহমান মতি’র নির্বাচনী জন সভায় মানুষের ঢল ।। আওয়ামী লীগ এর ম‌নোনয়ন পত্র জমা দি‌লেন মোঃআব্দুছ সালাম মন্ডল ।। ময়মনসিংহে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত; স্বামী গ্রেফতার ।। নেত্রকোণার তিন উপজেলায় ২৫ টি বেসরকারীভাবে ফলাফল, নৌকা-১৭ টি, স্বতন্ত্র – ৭ টি, স্থগিত – ১টি ।

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

সাখাওয়াত হোসেন।। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় এক শিক্ষক ও এক শিশু নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছেন আরও পাঁচ জন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে ছতুরা শরিফ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও আহতরা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতলী থেকে একটি অটোরিকশায় কসবার নয়নপুরে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষক মো. আব্দুল ওয়াহেদ সহ পরিবারের সদস্যরা। এসময় আখাউড়ার ছতুরা শরিফ এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে অটোরিকশাটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মো. আব্দুল ওয়াহেদ (৩৫) ও হাবিবা (১৩ মাস) নামে এক শিশু নিহত হয়। এসময় আহত হয় ওই শিক্ষকের স্ত্রী স্মৃতি বেগম (৩০) ও শিশু সন্তান ওয়াকি (৫) তামিমা (১৩), রোকসানা (৩৮), কারুমা (১০)।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসেন। মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, বিপরীত দিক থেকে আসা অপর একটি গাড়ির লাইটের আলোক রশ্মির কারণে সিএনজি অটোরিকশা চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সিএনজি অটোরিকশাটি ধাক্কা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। বিষয়টি হাইওয়ে পুলিশ ব্যবস্থা নেবে।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............