ভুয়া এনএসআই কর্মকর্তাকে কুপাল দুর্বৃত্তরা

ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহে ভুয়া এনএসআই কর্মকর্তা নাজমুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তির বাসায় ঢুকে কুপিয়েছে দুবৃত্তরা। এ ঘটনা ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) ময়মনসিংহ নগরীর মাসকান্দা এলাকার নাজমুলের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, নগরীর মাসকান্দা এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করেন নাজমুল ইসলাম নামের এক ব্যক্তি। তিনি নিজেকে এনএসআই কর্মকর্তা পরিচয় দিতেন। ঘটনার দিন নাজমুলকে নিয়ে দুপুরে নাজমুলের বাসায় ছয় যুবক প্রবেশ করে। নিচ তলা থেকে নাজমুলকে নিয়ে তারা ছাদে যান। সেখানে বাকবিতণ্ডার এক পর্যায়ে নাজমুলকে কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তারা।

ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় আহতের চিৎকারে স্থানীয়রা এক জনকে ধরে গণপিটুনি দেন। জনতার ধাওয়া খেয়ে অন্য চারজন পাশের এক বাসায় মালিককে জিম্মি করে আত্মগোপন করে। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়। একজন পালিয়ে যায়।

এদিকে আহত অবস্থায় উদ্ধার করে নাজমুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফিরোজ তালুকদার বলেন, আহত নাজমুলের বাসায় তল্লাশি করে হ্যান্ডকাপ, ওয়াকিটকি, নকল পিস্তল, ইয়াবা ও নগদ এক লাখ ৮০ হাজার টাকা উদ্ধার করেছে।

তবে, মাদক ব্যবসার বিরোধের জেরে এই হামলার ঘটনাটি ঘটেছে। ওই ব্যক্তি নিজেকে এনএসআই কর্মকর্তা হিসেবে পরিচয় দিলেও প্রকৃতপক্ষে সে সংস্থাটির কোনো কর্মকর্তা নয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Scroll Up