শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৩৫ অপরাহ্ন

শিরোনামঃ
দুই বছরের উন্নয়ন কর্মকান্ড নিয়ে চেয়ারম্যান আলহাজ্ব ফারুকুল ইসলাম রতন এর মত বিনিময় সভা এ এসপি পরিচয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পুলিশের হাতে ধরা প্রতারক সোলাইমান গাঙ্গিনাপাড় এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে অভিযান কলমাকান্দায় সাংসদ মানু মজুমদারের অনুদানের চেক বিতরণ ময়মনসিংহ সিটিতে একাধিক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মসিক মেয়‌র -টিটু  কলমাকান্দায় ১২ লক্ষাধিক ব্যান্ডের শাড়ী জব্দ ময়মনসিংহে ফাইজার টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন মসিক মেয়র টিটু ময়মনসিংহের পরানগঞ্জে এলজিইডির রাস্তা নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ সিটি কর্পোরেশনের সেবাকে দ্রুত, সহজলভ্য ও নিবেদিত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ-মেয়র ইকরামুল হক টিটু

মায়ের মাথা ফাটানোর অভিযোগে ক্লোজআপ তারকা সাজুর বিরুদ্ধে মামলা-

কুড়িগ্রাম প্রতিনিধী-

পৈত্রিক সম্পত্তির ভাগ বাটোয়ারা এবং টাকার জন্য মা রানীজান বেগমের (৬৫) মাথা ফাটানোর ঘটনাকে কেন্দ্র করে ক্লোজআপ তারকা বলে খ্যাত সাজু আহমেদের (৩২) বিরুদ্ধে থানায় দায়ের করা অভিযোগ মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে। সাজুর বড় বোন আঞ্জুমান আরা বেগম জানান, সাজু এখন পান্ডুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাচ্ছেন। এ জন্য জমির ভাগ ও টাকার জন্য শুক্রবার দুপরের দিকে তার সামনে সাজু চাকু দিয়ে তার মায়ের মাথায় আঘাত করেন।

সাজু’র মা রানীজান বেগম জেলা সদরের জেনারেল হাসপাতালের মহিলা সার্জারি বিভাগের ৬ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর বেডে চিকিৎসাধীন আছেন। তিন গত শুক্রবার বিকেল ৩টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার মাথার সামনের দিকে লম্বায় ৭ সেন্টিমিটার ফেটে যাওয়ায় ৭টি সেলাই দিতে হয়েছে। তিনি ক্রমেই সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. পুলক কুমার সরকার।

রোববার বিকেলে মামলাটি রেকর্ড করা হয়েছে বলে সমকালকে নিশ্চিত করেছেন কুড়িগ্রামের উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ কবির। তিনি আরোও বলেন- জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সাজু’র মা রানীজান বেগম বাদী হয়ে গত শনিবার রাতে থানায় অভিযোগ দায়ের করতে বলেন। অভিযোগটি সাজু’র বড় বোন আঞ্জুমান আরা বেগম থানায় পৌঁছে দেন। এরপর অভিযোগটি তদন্তের জন্য থানার এসআই মো. আনিসুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়। তদন্তে প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ার প্রতিবেদনের প্রেক্ষিতে মামলা রেকর্ড করা হয়েছে। ওসি বলেন, হত্যার উদ্দেশে গুরুতর জখমের অপরাধে দণ্ডবিধির ৩২৩, ৩২৬ এবং ৩০৭ ধারায় মামলাটি রেকর্ড করা হয়েছে। মামলার একমাত্র আসামি হচ্ছেন সাজু আহমেদ।

 উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইমতিয়াজ কবির জানান, মামলার আসামি সাজু আহমেদকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাজু আহমেদ উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলিয়াপাড়া গ্রামের আজগার আলী ও রানীজান বেগমের কনিষ্ঠ ছেলে। সাজু’র বাবা আজগার আলী কৃষি বিভাগের ব্লক সুপারভাইজার ছিলেন। তিনি বিগত ২০০৩ সালে মৃত্যুবরণ করেন। এ অবস্থায় ২০০৮ সালে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র রিয়ালিটি শো ক্লোজআপে অংশগ্রহণ করে সংগীত পরিবেশন করে দ্বিতীয় রানার আপ হয়ে তারকা খ্যাতি অর্জন করেন সাজু।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............