ময়মনসিংহের তারাকান্দায় সাংবাদিককে মারধরের ঘটনায় ৬ জন আটক।।

স্টাফ রিপোর্টার।। ময়মনসিংহের তারাকান্দায় ছাত্রলীগের ধান কাটার পোস্টের ব্যঙ্গ করার প্রতিবাদ করায় সাংবাদিককে মারধরের ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে তারাকান্দা থানা পুলিশ।
আজ বুধবার(১৩ মে) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, আব্দুল্লাহ্ আল মামুন, আরিফুল ইসলাম, রুমন মিয়া, সাইফুল ইসলাম হাসিব, মিনারুল ইসলাম আশিক ও মো. আব্দুল্লাহ। তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু্ল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত ২২ এপ্রিল বিকেলে নিজ ফেসবুক অ্যাকাউন্ট থেকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদকও কালের কণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহরিয়ার নাসের ছাত্রলীগ ত্রাণ বিতরণ করছে, ছাত্রলীগ গরিব কৃষকের ধান কাটছে, ছাত্রলীগ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ব্যক্তির লাশও দাফন করছে। দেশের এই ক্রান্তিলগ্নে ছাত্রলীগের ভূমিকা প্রশংসনীয়। ছাত্রলীগ যেন ফিরে পেল হারানো ঐতিহ্য লিখে কক্সবাজার জেলা ছাত্রলীগের ধান কাটার একটি নিউজ লিংক শেয়ার দেন। পরে ওই পোস্ট ব্যঙ্গ করে পাশের বাড়ির আরিফুল ইসলাম। আরিফের কাছে ব্যঙ্গ করে রিঅ্যাক্ট করার কারণ জানতে চান নাসের। আরিফ বাজেভাবে মেসেজের রিপ্লাই দেয় এবং বলে ছাত্রলীগ আর ছাত্রশিবির এক। সাংবাদিক মুক্তিযুদ্ধের বিকৃত ইতিহাস জানে বলে মেসেজ দেয়। একপর্যায়ে বিষয়টি নিয়ে গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নে আমশোলা গ্রামে নিজ বাড়ির পুকুর পাড়ে সাংবাদিক শাহরিয়ার নাসেরের উপর পাশের বাড়ির আরিফসহ কয়েকজন দেশিয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় এবং সাংবাদিককে কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করে সাংবাদিকের পরিবার।মামলার পরিপ্রেক্ষিতে আজ অভিযুক্ত ৬ জন কে আটক তারাকান্দা থানা পুলিশ।।

Scroll Up