বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডুকে পড়ল রাইস মিলে, নারী শ্রমিকের মৃত্যু নর্দান ইউনিভার্সিটির উপাচার্য পদে অধ্যাপক ড. আনোয়ার হোসেন এর যোগদান IBBL ঢাকায় কালীগঞ্জ শাখার উদ্বোধন করেছে রাজধানী ঢাকার ডেমরায় অবস্থিত ডেমরা আইডিয়াল কলেজের এইচ এস সি পরীক্ষার্থী-২০২১ এর বিদায়ী সংবর্ধনা ও দোয়া সম্পন্ন । তারাকান্দায় দপ্তরীর এক যুগ ধরে বিনা বেতনে চাকরি পরিবারের সদস্যদের মানবেতর জীবন-যাপন কুড়িগ্রাম জেলার রাজারহাট থানায় সাইয়্যিদুল আ’ইয়াদ শরীফ পালন তারাকান্দায় চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ মতিউর রহমান মতি’র নির্বাচনী জন সভায় মানুষের ঢল ।। আওয়ামী লীগ এর ম‌নোনয়ন পত্র জমা দি‌লেন মোঃআব্দুছ সালাম মন্ডল ।। ময়মনসিংহে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাত; স্বামী গ্রেফতার ।। নেত্রকোণার তিন উপজেলায় ২৫ টি বেসরকারীভাবে ফলাফল, নৌকা-১৭ টি, স্বতন্ত্র – ৭ টি, স্থগিত – ১টি ।

ময়মনসিংহে কাভার্ডভ্যান চাপায় সহোদর দুই ভাই নিহত

স্টাফ রিপোর্টার।। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার (২ নভেম্বর) সকালে এ দুর্ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন।

নিহতরা হলেন ফিরোজ মুর্শেদ (৩৫) ও তৌহিদুল ইসলাম জিহাদ (২৫)। সহোদর এই দুই ভাই জামালপুর জেলার নান্দিনা খড়খড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানায়, সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার কাজীর শিমলা এলাকায় ময়মনসিংহগামী মোটরসাইকেল আরোহীকে একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যান পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সহোদর দুই ভাই মারা যান। তারা গাজীপুর থেকে গ্রামের বাড়ি জামালপুরের নান্দিনা খড়খড়িয়ায় যাচ্ছিল।

ফিরোজ মোর্শেদ গাজীপুরে ডিবিএল সিরামিকসে চাকরি করতেন ও তার ছোট ভাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র। তিনি বিসিএস পরীক্ষা দিতে ঢাকায় গিয়েছিলেন। পরে আজ ভোরে দুই ভাই মিলে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশে রওনা হয়।

ওসি মাইন উদ্দিন বলেন, কাভার্ড ভ্যানসহ চালককে আটক করে থানায় আনা হয়েছে। আর ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধারের পর তাদের পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............