ময়মনসিংহে বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ এর কমিটি গঠন।।

সেলিনা কবীর।। গত ২০ ফেব্রুয়ারি শনিবার বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ ময়মনসিংহ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। সিরাজুল আমিন সিরাজ সভাপতি শেক্সপিয়ার মাহমুদ ওয়াকিল কে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অনুমোদন দেয়া হয়। বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোহাম্মদ আজহারুল ইসলাম ,এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুর মোহাম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১ বছরের জন্য ২২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি অনুমোদন হওয়ার পর প্রতিক্রিয়া জানিয়ে নব নির্বাচিত সভাপতি মোঃ সিরাজুল আমিন সিরাজ বলেন এ সফলতা আমার একার নয় এই সফলতার পিছনে রয়েছে অনেকের দোয়া এবং ভালবাসা। সাধারন সম্পাদক শেক্সপিয়ার মাহমুদ ওয়াকিল মোঃ অভিব্যক্তি ব্যাক্ত করে বলেন, সকলের দোয়ায় এবং নিজের কর্মদক্ষতায় তিনি আজকে কর্মের মূল্যায়ন পেয়েছেন এজন্য তিনি প্রথমেই বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি হাজী মোহাম্মদ আজহারুল ইসলাম ,এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নুর মোহাম্মদ
এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,
মান্যবর আমার রাজনৈতিক অভিভাবক দের কাছে আমি চির কৃতজ্ঞ। তারা শুধু আমার রাজনৈতিক অভিভাবকই নন আমাকে সব সময় সঠিক দিক নির্দেশনা দিয়ে আমার রাজনৈতিক জীবনের সর্বোচ্চ মর্যাদা দিয়েছেন এই মর্যাদা ধরে রাখতে এবং বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশ সেবায় এগিয়ে যেতে এলাকায় কল্যানমূলক কাজ করে যাতে রাজনৈতিক অঙ্গনে সামনের দিকে এগিয়ে যেতে পারে সে জন্য এলাকাবাসি সহ সবার দোয়া ও সহযোগীতা কামনা করেছেন ।

Scroll Up