শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

শিরোনামঃ
দুই বছরের উন্নয়ন কর্মকান্ড নিয়ে চেয়ারম্যান আলহাজ্ব ফারুকুল ইসলাম রতন এর মত বিনিময় সভা এ এসপি পরিচয়ে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পুলিশের হাতে ধরা প্রতারক সোলাইমান গাঙ্গিনাপাড় এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে অভিযান কলমাকান্দায় সাংসদ মানু মজুমদারের অনুদানের চেক বিতরণ ময়মনসিংহ সিটিতে একাধিক উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মসিক মেয়‌র -টিটু  কলমাকান্দায় ১২ লক্ষাধিক ব্যান্ডের শাড়ী জব্দ ময়মনসিংহে ফাইজার টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন মসিক মেয়র টিটু ময়মনসিংহের পরানগঞ্জে এলজিইডির রাস্তা নির্মাণে ব্যাপক অনিয়মের অভিযোগ সিটি কর্পোরেশনের সেবাকে দ্রুত, সহজলভ্য ও নিবেদিত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ-মেয়র ইকরামুল হক টিটু

ময়মনসিংহ সিটিতে ৭ সেপ্টেম্বর থেকে ওয়ার্ড পর্যায়ে গণটিকার মর্ডানা ২য় ডোজ প্রদান শুরু

 

ডেক্স রিপোর্ট।। ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় আগামী ৭, ৮ ও ৯ সেপ্টেম্বর তারিখে ওয়ার্ড পর্যায়ে ২য় ডোজের মর্ডানা টিকা প্রদান করা হবে। গত আগস্ট মাসের ৭,৮ ও ৯ তারিখে ওয়ার্ড পর্যায়ের গণটিকা কার্যক্রমে যারা মর্ডানা টিকার ১ম ডোজ নিয়েছিলো তারাই শুধু এ কার্যক্রমে ২য় ডোজের টিকা নিতে পারবে। প্রত্যেক টিকা গ্রহিতাকে নির্ধারিত তারিখে এবং পূর্বে যে কেন্দ্রে টিকা নিয়েছেন সে কেন্দ্রে টিকা গ্রহণ করতে হবে। এক্ষেত্রে তারিখ বা কেন্দ্র পরিবর্তনের কোন সুযোগ নেই।

এবারও ৩৩ টি ওয়ার্ডের পূর্বের ৩৩ টি কেন্দ্রের ৬৬ টি বুথে টিকা প্রদান করা হবে। ৬৬ টি জন নার্স এবং ৯৯ জন স্বেচ্ছাসেবী ও সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারিগণ টিকা কার্যক্রম বাস্তবায়নে কাজ করবেন। এ কাজের সফলতায় সকলের সহযোগিতা কামনা করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

করোনা প্রতিরোধে আগামী ৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া তিনদিন ব্যাপী ওয়ার্ড পর্যায়ে গণটিকার ২য় ডোজের মর্ডানা ভ্যাক্সিন প্রদান কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে আজ রাত ০৮ টায় অনলাইন প্লাটফরমে আয়োজিত এক সভায় এ আহবান করেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ যারা আছেন তাদের অনেকে ২য় ডোজের টিকা প্রদানের তারিখ সম্পর্কে অবহিত নাও থাকতে পারেন। আমাদের সর্বত্মক চেষ্টা চালাতে হবে যেন কেউ ২য় ডোজের টিকা থেকে বঞ্চিত না হন।

মেয়র আরো বলেন, আমাদের প্রাথমিক দায়িত্ব হলো নগরবাসীকে ভালো রাখা। তাই মাইকিং, মসজিদে প্রচার, ক্যাবল চ্যানেল সহ সম্ভাব্য সকল মাধ্যমে আমাদের প্রচার করতে হবে যাতে গতমাসে ওয়ার্ডে যারা টিকা নিয়েছেন তাদের সকলের কাছে পৌঁছানো যায়।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্যানেল মেয়র এবং কাউন্সিলরবৃন্দ, প্রধান নির্বাহী কর্মমর্তা ডা. এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, মেডিকেল অফিসার ডা. রেদাউর রহামান খান, ডা. তাসমিয়া জান্নাত, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, খাদ্য ও স্যানিটেশন কর্মমর্তা দীপক মজুমদার, সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ সংযুক্ত ছিলেন।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............