বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
ময়মনসিংহে ৫ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান১৮ লক্ষ টাকা জরিমানা। দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় আগামীকাল থেকে ময়মনসিংহে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ময়মন‌সিং‌হের তারাকান্দায় বিদ‌্যুৎপৃষ্ঠ হ‌য়ে যুবকের মৃত‌্যু ।। ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত। ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২ ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! হতাশ অভিবাবকরা।। পর্ব-১ ময়মনসিংহের ‘চূড়খাই বাজার ব্যবসায়ী সমিতি’এর ত্রিবার্ষিক নির্বাচন /২০২২ অনুষ্ঠিত এসএস‌সি তে দেশ সেরা ময়মন‌সিংহ শিক্ষা‌ বোর্ড ।। ময়মনসিংহে ভুমি সন্ত্রাসীদের চাঁদা দাবি হামলা এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকের মতবিনিময় সভা

ডেস্ক রিপোর্ট।। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আয়োজনে শারদীয় দুর্গোৎসব ২০২১ উপলক্ষে আজ ৫ অক্টোবর বিকাল ৫ টায় শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে ময়মনসিংহ জেলা, মহানগর ও সিটির বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার সভাপতি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি বলেন, জাতির পিতার অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাস্তব রূপ নিয়েছে। দেশের সকল ধর্ম ও সম্প্রদায়ের মানুষ নিজ নিজ ধর্মীয় আচার অনুষ্ঠান উৎসবমুখর পরিবেশে পালন করতে পারছেন।

তিনি আরও বলেন, ইতোপূর্বে শারদীয় দুর্গোৎসব উদযাপনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন যেভাবে পাশে থেকেছে, এ বছরও তার ব্যতিক্রম হবে না। আলোর ব্যবস্থা, আর্থিক সহযোগিতা, জীবাণুনাশক সরবরাহ, পরিস্কার পরিচ্ছন্নতা, মেডিকেল ক্যাম্প, বিসর্জন ঘাট তৈরি সহ সংশ্লিষ্ট সকল ক্ষেত্রে সিটি কর্পোরেশন যে ভূমিকা রাখে তা অব্যাহত থাকবে।

এ সময় মেয়র পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উত্থাপিত বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশ প্রদান করেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্যানেল মেয়র ও অন্যান্য কাউন্সিলরগণ, সিটি কর্পোরেশনের বিভাগ ও শাখা প্রধানগণ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এড. বিকাশ রায়, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. রাখাল চন্দ্র সরকার, রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ শ্রীমৎ স্বামী ভক্তি প্রদানন্দ, মহানগর পূজা উদযাপন কমিটির সভাপতি এড. তপন দে, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এ্যাড. প্রশান্ত দাস চন্দন, সাধারণ সম্পাদক পবিত্র রঞ্জন দাস, দুর্গাবাড়ি ধর্মসভার সম্পাদক শংকর সাহা, শিববাড়ি নারীশক্তি আয়োজিত পূজা কমিটির সাধারণ সম্পাদক সুচিত্রা সেনগুপ্তা সহ জেলা, মহানগর ও সিটি কর্পোরেশনের বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............