বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

শিরোনামঃ
ময়মনসিংহে ৫ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের অভিযান১৮ লক্ষ টাকা জরিমানা। দৃকের সাথে ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিকদের অভিজ্ঞতা বিনিময় আগামীকাল থেকে ময়মনসিংহে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ময়মন‌সিং‌হের তারাকান্দায় বিদ‌্যুৎপৃষ্ঠ হ‌য়ে যুবকের মৃত‌্যু ।। ময়মনসিংহে ট্রাকচাপায় তিন মোটর সাইকেল আরোহী নিহত। ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! নিবন্ধন না থাকায় বই পায়নি ফরহাদ ক্যাডেট একাডেমি! পর্ব-২ ক্যাডেট স্কুলের নামে প্রতারণা! হতাশ অভিবাবকরা।। পর্ব-১ ময়মনসিংহের ‘চূড়খাই বাজার ব্যবসায়ী সমিতি’এর ত্রিবার্ষিক নির্বাচন /২০২২ অনুষ্ঠিত এসএস‌সি তে দেশ সেরা ময়মন‌সিংহ শিক্ষা‌ বোর্ড ।। ময়মনসিংহে ভুমি সন্ত্রাসীদের চাঁদা দাবি হামলা এবং হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

৩৩ বছরের কর্ম গুছিয়ে ময়মনসিংহ থেকে ওয়ার্ল্ড ভিশন এর বিদায়

মফিজ উদ্দিন সরকার ।। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ময়মনসিংহ এরিয়া প্রোগ্রামের কার্যক্রম সমাপ্তি উপলক্ষ্যে সম্মাননা স্মারক পেলেন বীরমুক্তিযোদ্ধা সেলিম সরকার।ময়মনসিংহের জনগণ ও শিশুদের জীবনযাত্রার মানোন্নয়নে বিগত ৩৩ বৎসর ওয়ার্ল্ড ভিশনের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বরুপ সম্মাননা স্মারক প্রদান করা হয়। ময়মনসিংহ তারেক স্মৃতি অডিটরিয়াম প্রাঙ্গণে ১১ই সেপ্টেম্বর শনিবার ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ময়মনসিংহ এরিয়া প্রোগ্রাম সদর, ময়মনসিংহ এর কার্যক্রম সমাপ্তি উপলক্ষ্যে ধন্যবাদ জ্ঞাপন ও সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ভালুকা উপজেলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতান মনি, বিশেষ অতিথি ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাহাঙ্গির আলম,সদর উপজেলা প্রশাসন মোঃসাইফুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ন্যাশনাল ডিরেক্টর সুরেশ বার্টলেট, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ অপারেশন এন্ড প্রোগ্রামার কোয়ালিটি’র সিনিয়র ডিরেক্টর চন্দন জেড গোমেজ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর অপারেশন ডিরেক্টর সাগর মারান্ডী, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা সেলিম সরকার, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক এইচ.এম মোত্তালেব প্রমুখ। অনুষ্ঠানে বক্তাগণ বলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ একটি আন্তজার্তিক খিস্ট্রান মানবিক উন্নয়ন এবং এ্যাডভোকেসি সংস্থা যা অংশীদারিত্বের ভিত্তিতে পরিবার ও সমাজের শিশুদের জীবনে অর্থবহ ও দীর্ঘস্থায়ী উন্নয়ন আনয়নে কাজ করে জীবনাচারণ চর্চার মধ্য দিয়ে দরিদ্র ও নিপীড়িত মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনা, ন্যায্যতা প্রতিষ্ঠা করা এবং সমাজে শান্তির প্রতিষ্ঠার জন্য কাজ করা।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মতো ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বরুপ সম্মাননা স্মারক পেলেন অনলাইন নিউজ পোর্টাল স্বপ্নীল বাংলাদেশ এর প্রধান সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সেলিম সরকার। ময়মনসিংহ মহানগর মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড এর সদস্য সচিব ও ময়মনসিংহ চরাঞ্চল মডেল প্রেস ক্লাবের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা সেলিম সরকার সম্মাননা স্মারক পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ চরাঞ্চল মডেল প্রেসক্লাব।

দয়া করে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ ধরনের সংবাদ পড়তে.............