রংপুর নগরীর ষ্টেশন এলাকার একটি বাড়ি থেকে ৬৪৮০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়

রংপুর নগরীর ষ্টেশন এলাকার একটি বাড়ি থেকে অবৈধভাবে মজুদ করা টিসিবির বিপুল পরিমাণ পুষ্টি তেলের কার্টুন উদ্ধার করেছে মেট্রো ডিবি পুলিশ। এ সময় নয়ন পারভেজ ডিলার এর এরফান হাসান সুমন নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি (গোয়েন্দা বিভাগ) উত্তম প্রসাদ পাঠক জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে  নগরীর ষ্টেশন এলাকার ব্যবসায়ী হারুনুর রশিদ বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় সেখান থেকে ৬৪৮০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয় এবং এরফান হাসান সুমন নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।এই মালামাল গুলো ক্রয় করেছিল এবং তা খুচরা বাজারে বিক্রির উদ্দেশ্যে মজুদ করেছে।রিপোর্ট লেখা পর্যন্ত তদন্ত চলছে।

আটক ব্যক্তিরা অবৈধ লাভের জন্য বিক্রয়ের উদ্দেশ্যে টিসিবির ডিলারদের কাছ থেকে এসব পণ্য কম দামে ক্রয় করে মজুদ করে রেখেছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান উত্তম প্রসাদ পাঠক।

এদিকে সরকারি পণ্য কালোবাজারে বিক্রির সাথে অন্য কেউ জড়িত রয়েছে কিনা, তা অনুসন্ধান করতে আটকদের সাথে নিয়ে রাতে আরও অভিযান চালানো হবে বলে জানান মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ ওয়াহিদ।

সম্প্রতি প্রাণঘাতী করোনার প্রভাবে বিপর্যস্ত গরিব-দুঃখী মানুষের জন্য সরকার টিসিবির ন্যায্যমূল্যে পণ্য ডিলারদের মাধ্যমে বিক্রয় করছে। কিন্তু রংপুর নগরীর কিছু অসাধু ব্যবসায়ী অবৈধ লাভের উদ্দেশ্যে তা মজুদ করে রাখছেন। তাদের বিরুদ্ধে রংপুর মেট্রোপলিটন পুলিশ নিয়মিত অভিযান চালাচ্ছেন।

[ad id=”19126″]

Scroll Up