কলমাকান্দায় মহান স্বাধীনতা দিবস পালিত

 

রীনা হায়াৎ ক/কান্দা:

যথাযোগ্য মর্যাদায় নেত্রকোনার কলমাকান্দা উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস। দিবসটি উপলক্ষে প্রত্যুষে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনের সূচনা করা হয়।
শনিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গেই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন । এরপর একে একে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

সকাল ১০ টায় স্টেডিয়াম মাঠে উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধাদের ফুলের শুভেচ্ছা দিয়ে বরন করা হয়। এরপর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য মানু মজুমদার, ও তারঁ সহধর্মীনী ক্যামেলিয়া মজুমদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার,উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মোঃ আবুল হাসেম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, কলমাকান্দা থানা ওসি আব্দুল আহাদ খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, কলমাকান্দা থানা ওসি আব্দুল আহাদ খান,সরকারী কলেজের অধ্যক্ষ সুকুমার চন্দ বনিক, মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) অমিত রায়, জেলা পরিষদ সদস্য ইদ্রিস আলী তাং, যুবলীগ সভাপতি এড্ মিজানুর রহমান সেলিম, সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, সহ বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like