স্বেচ্ছাসেবী সংগঠন JaRa’s ও পাশে আছি আমরা এর পক্ষ থেকে খাবার বিতরণ

মোঃইসমাইল হোসেন শাকিল, ময়মনসিংহ
আজ ২৫ শে মার্চ ২০২২ রোজ শুক্রবার ময়মনসিংহ সদর উপজেলা অধীনস্থ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় , ময়মনসিংহ প্রাঙ্গণে স্বেচ্ছাসেবী সংগঠন জারা’স এবং পাশে আছি আমরা সংগঠন এর পক্ষ থেকে ৫০ জন রিকশা ওয়ালাদের মাঝে একবেলা খাবার বিতরণ করা হয়।

জানা যায় অনলাইন যোগাযোগ মাধ্যম এ ইতিমধ্যে ভাইরাল হওয়া জারা’স পেইজ এর উদ্যোগে এবং পাশে আছি আমরা সংগঠন এর সহযোগিতায় উক্ত কার্যক্রম সুন্দর ভাবে সফল হয়।
এসময় উপস্থিত ছিলেন – কৃষি বিশ্ববিদ্যালয় কলেজ এর হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক, পাশে আছি আমরা সংগঠন এর উপদেষ্টা জয় কুমার দে, জারা’স এর পরিচালক নাইমুর রহমান সিফাত এবং আঞ্জুমান জারা, পাশে আছি আমরা সংগঠন এর সভাপতি সুজন আহমেদ, সাধারণ সম্পাদক ইসরাত জাহান রিমি সহ সংগঠন এর অন্যান্য নেতৃবৃন্দ।

রিকশা ওয়ালাদের মাঝে খাবার বিতরণ নিয়ে পাশে আছি আমরা সংগঠন এর সভাপতি সুজন আহমেদ বলেন- এই উদ্যোগটা দীর্ঘদিন ধরে আমাদের প্ল্যানে ছিলো কিন্তু পরিপূর্ণ সাহস এর অভাবে ঠিক হয়ে উঠতেছিলো নাহ। অবশেষে জারা’স এর পরিচালক নাইমুর রহমান সিফাত এবং আঞ্জুমান জারা এর সহযোগিতায় এবং সাহসে আমরা এই আয়োজনটি সফল করতে পেরেছি। আমরা চাই জারা’স এর সার্বিক সহযোগিতায় এরকম আয়োজন বারবার হোক।
এই বিষয়ে জারা’স এর পরিচালক নাইমুর রহমান সিফাত বলেন – জারা’স সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই। আমরা চাই জারা’স এর দ্বারা জীর্ণশীর্ণ কিছু পরিবার এর পরিবর্তন আসুক।
এছাড়া জারা’স এর অন্যতম পরিচালক আঞ্জুমান জারা বলেন- “দরিদ্রের সাথে লড়াই করুন, গরীবের সাথে নয়” এই স্লোগানকে বুকে ধারণ করে আমরা মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী যতোটুকু সম্ভব ইনশাআল্লাহ মানুষের পাশে থাকার চেষ্টা করব।

Leave a Reply

Your email address will not be published.