ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর পক্ষ থেকে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান।

 

ময়মনসিংহ প্রতিনিধি।।
অদ্য ০১ লা এপ্রিল রোজ শুক্রবার ময়মনসিংহ সদর উপজেলা অধীনস্থ ‘ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন ‘ এর পক্ষ থেকে চর হরিপুর আদর্শ স্কুল এন্ড কলেজ মাঠে চরাঞ্চল এর প্রায় ৩০ জন শিক্ষার্থীদের মাঝে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করা হয়।
উক্ত আয়োজনে সভাপতিত্ব করেন ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন নবগঠিত কমিটির সভাপতি ইমরান আহমেদ রহমত।

এসময় উপস্থিত ছিলেন – ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর সম্মানিত উপদেষ্টা ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ এর সহ-সভাপতি জনাব মোর্শেদুল আলম জাহাঙ্গীর, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক – জিয়াউল হক ইমরান,ময়মনসিংহ জেলা শেখ রাসেল শিশু কিশোর পরিষদ এর সভাপতি আরিফুর রহমান সামাদ,বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক জনাব মোক্তার হোসেন, চর হরিপুর আদর্শ স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা পরিচালক – আব্দুর রাজ্জাক সোহাগ এবং শাহিন আলম। এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার বড়লেখা থানার সেকেন্ড অফিসার এবং ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর উপদেষ্টা হাবিবুর রহমান লিপন,কবি সংগঠক ও স্বেচ্ছাসেবক ও চরাঞ্চল হেল্পলাইন এর উপদেষ্টা জনাব আলী ইউসুফ, বীর মুক্তিযোদ্ধা বিমল পাল, চরাঞ্চল হেল্পলাইন এর প্রতিষ্ঠাতা পরিচালক আশিক, সহ পরিচালক আল আমিন, চরাঞ্চল হেল্পলাইন এর প্রধান সমন্বয়ক জিয়া রহমান সহ ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর অন্যান্য সদস্যবৃন্দ।
এবং উক্ত আয়োজনটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন শাকিল।

উক্ত আয়োজনে উপদেষ্টা মোর্শেদুল আলম জাহাঙ্গীর বলেন- আমরা চাই এমন সামাজিক কাজ এর জন্য তোমরা বারবার আমাদেরকে বিরক্ত করো। আমরা যেন তোমাদের কার্যক্রমে অতিষ্ঠ হয়ে পড়ি। তিনি আরো বলেন আমাদের সকলকে আত্মবিশ্বাসী মানুষ হতে হবে, সমাজ পরিবর্তন এর হাতিয়ার তৈরির লক্ষ্যে আমাদেরকে কাজ করতে হবে।

আরেক উপদেষ্টা জিয়াউল হক ইমরান বলেন- আমরা চাই তোমাদের এমন ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় সমাজে পরিবর্তন আসুক। এছাড়াও চরাঞ্চল হেল্পলাইন এর পরিচালকরা বলেন – আমরা আমাদের শেষ দিয়ে চেষ্টা করে যাচ্ছি মানুষের জন্য। ইনশাআল্লাহ একদিন আমরা সফল হবো। অবশেষে ময়মনসিংহ চরাঞ্চল হেল্পলাইন এর সভাপতি ইমরান আহমেদ রহমত বলেন- আমরা আরো অনেক দূর এগিয়ে যেতে চায়। আমরা চায় সমাজের অবহেলিত মানুষ গুলো তাদের এই অবহেলিত খাঁচা থেকে মুক্তি পাক।এছাড়া তিনি সমাজের সকল শ্রেণির মানুষকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়ে উক্ত আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন ।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like