তারাকান্দায় ভাষা সৈনিক মরহুম এম শামছুল হক এর স্মরণে এবং উনার সহধর্মীনির সুস্থতা কামনায় কুরআন খতম, দোয়া ও ইফতার মাহফিল।।

ডেস্ক রিপোর্ট।। আজ ২৯;এপ্রিল (শুক্রবার) ময়মনসিংহের তারাকান্দায় গৃহায়ণ ও গণপূর্তপ্রতিমন্ত্রী জননেতা জনাব শরীফ আহমেদ এর পিতা ভাষা সৈনিক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ফুলপুর-তারাকান্দার বারবার নির্বাচিত সাবেক সংসদ মরহুম এম.শামছুল হক এর আত্মার মাগফেরাত এবং উনার সহধর্মীনির সুস্থতা কামনায় কুরআন খতম, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।মোঃ আনোয়ার হোসেন মন্ডল যুবলীগ নেতা ও জি.বি সদস্য বঙ্গবন্ধু সরকারি কলেজ,তারাকান্দার আয়োজনে
বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠ প্রাঙ্গণে কুরআন খতম শেষে এবং ইফতার পূর্বে বক্তব্য রাখেন, তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল আলম রাজু ও যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার,উপজেলা মৎস্যজীবীলীগের আহবায়ক আজহারুল হক মন্ডল লটু,সাবেক ছাত্রলীগ নেতা ফরহাদ হোসাইন,রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এমরান হোসেন আকন্দ, উপজেলা আওয়ামীলীগ নেতা সাইদুর রহমান খান, সিদ্দিকুর রহমান,কাকনী ইউনিয়ন পরিষদের সদস্য রিপন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like