তারাকান্দায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের পাঁয়তারা

স্টাফ রিপোর্টার।। তারাকান্দার বিসকা ইউনিয়নে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক জমি দখল চেষ্টার অভিযোগ উঠেছে ভূমিদস্যু চক্রের বিরুদ্ধে।

এ ব্যাপারে ভুক্তভোগী মোঃ শফিকুল ইসলাম তালুকদার বাদি হয়ে বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন।

জানা গেছে, তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের খিচা মৌজার বি আর এস – ৫৮ দাগ নং-৩৫০ শ্রেনী – বাড়ী ৩২ শতাংশের কাতে ১৬ শতাংশ জমি মোঃ শফিকুল ইসলাম তালুকদার পৈতৃক সুত্রে প্রাপ্ত হয়ে ভোগ দখলে থাকা অবস্থায় গত ১৯/১২/২০২১ ইং তারিখে মোঃ রকিবুল ইসলাম নামের এক ব্যক্তি স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে বিভিন্ন কৌশলে ওই জমি দখলের চেষ্টা করেন। এতে নিরুপায় হয়ে আইনের আশ্রয় নিয়ে ফৌজধারী কার্যবিধি ১৪৪ ধারায় একটি পিটিশন মামলা দায়ের করেন মোঃ শফিকুল ইসলাম তালুকদার । এই মামলায় বর্তমানে আদালত কর্তৃক ওই জমিতে নিষেধাজ্ঞা জারি রয়েছে।

ভুক্তভোগী মোঃ শফিকুল ইসলাম তালুকদার জানান, আদালত কর্তৃক নিষেধাজ্ঞা জারি থাকার পরও স্থানীয় মৃত আলাল উদ্দিন ছেলে মামলার বিবাদী মোঃ রবিকুল ইসলাম, (৩৩), তার ভাই আতিকুল ইসলাম (৩০), মোঃ আনোয়ারুল ইসলাম (২৮) মোঃ কামরুল ইসলাম (২৫) সহ স্থানীয় সন্ত্রাসীদের নিয়ে বিভিন্ন কৌশলে জমিটি অবৈধভাবে দখলের চেষ্টা করে আসছে। গত দুই দিন পুর্বেও সকালে অভিযুক্তরা উক্ত জমিতে প্রবেশ করে অবৈধভাবে দখল করার জন্য জমিতে গাছ রোপন করে ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দেয়।

Leave a Reply

Your email address will not be published.

একই সাথে সকল সংবাদঃ