তারাকান্দায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা।

স্টাফ রিপোর্টার।। ময়মনসিংহের তারাকান্দায় গলায় ফাঁস দিয়ে লিমা আক্তার (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। ৩০ মে( সোমবার) উপজেলার তারাকান্দা ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপালপুর  গ্রামের মৃত আব্দুস ছালামের এক মাত্র কন্যা লিমা আক্তার (১৯)। এক বছর আগে পারিবারিকভাবে গালাগাঁও ইউনিয়নের দর্জিগাতী গ্রামের মতিউর রহমানের পুত্র আনারুল মন্ডলের (২৫) সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে  আনারুল মন্ডল শশুর বাড়িতে  বসবাস করত। সকাল ৮ টায় আনারুল মন্ডল তাদের বসত ঘরের আলাদা কক্ষে ঘুমিয়ে ছিল।  এ সময় লিমা আক্তারের মা মনোয়ারা বেগম তার এক আত্মীয়  মৃত্যু বরন করায় ওই বাড়িতে ছিল। তখন লিমা আক্তার তার স্বামী ঘুমে থাকার কক্ষের দরজা বাহির থেকে ছিটকারী দিয়ে আলাদা কক্ষের দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।

লিমা আক্তারের মা মনোয়ারা বেগম বাড়িতে এসে দরজা খোলার জন্য  লিমা ও আনারের নাম ধরে ডাকাডাকি করলে  আনার টের পেয়ে দরজা  খুলতে গেলে তার কক্ষের ছিটকারি বাহির থেকে বন্ধ পায়। পরে ঘরের সিলিংয়ের উপর দিয়ে এসে স্ত্রী লিমা আক্তারের  লাশ ফাঁসিতে ঝুঁলতে দেখে ডাকচিৎকার করে। এ সময় বাড়ির  লোকজন পুলিশকে খবর দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার এস,আই মোঃ হাদিস উদ্দিন জানান, ফাঁসিতে ঝুঁলন্ত অবস্থা বসত ঘর থেকে লিমা আক্তারের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

একই সাথে সকল সংবাদঃ