ময়মনসিংহে আইটি/হাইটেক পার্ক ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন -প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

 

ডেস্ক রিপোর্ট।। আজ ২২ জুন বুধবার সকালে নগরীর রহমতপুর, কিসমত এলাকায় ময়মনসিংহ জেলার আইটি/ হাইটেক পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, এমপি।

অনুষ্ঠানের সভাপতি হিসেবে হাইটেক পার্কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন জুনাইদ আহমেদ পলক, এমপি, মাননীয় প্রতিমন্ত্রী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম মনিরা সুলতানা, এমপি, মাননীয় সদস্য, “ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি”, ইকরামুল হক টিটু, মাননীয় মেয়র, ময়মনসিংহ সিটি কর্পোরেশন, আফজালুর রহমান বাবু, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এনএম জিয়াউল আলম পিএএ, সিনিয়র সচিব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, বিকর্ণ কুমার ঘোষ, ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ, মো: শফিকুর রেজা বিশ্বাস, বিভাগীয় কমিশনার, ময়মনসিংহ, জনাব মো: শাহ্ আবিদ হোসেন, বিপিএম (বার), ডিআইজি, ময়মনসিংহ রেন্জ, মোহাম্মদ এনামুল হক, জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, ময়মনসিংহ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের প্রতিনিধিবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

একই সাথে সকল সংবাদঃ