চতুর্থ বারের মতো সভাপতি নির্বাচিত হলেন মোঃ আব্দুছ ছালাম মন্ডল

ডেস্ক রিপোর্ট।। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ১০ নং বিসকা ইউনিয়ন এর আমিরাবাগ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ এর আইন বিষয়ক সম্পাদক মোঃ আব্দুছ ছালাম মন্ডল।
উল্লেখ্য আব্দুছ ছালাম মন্ডল চতুর্থ বারের মত এবার ও সভাপতি নির্বাচিত হওয়ায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উপজেলা একাডেমিক সুপারভাইজার মাধ্যমিক শিক্ষা অফিস ও প্রিজাইডিং অফিসার সুধন কুমার বিশ্বাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এরশাদুর রহমান এরশাদ, এডহক কমিটির বর্তমান সভাপতি আবুল কালাম মন্ডল, নির্বাচিত সদস্য মোঃ জিয়াউর রহমান জিয়া,মোঃ লিটন মিয়া, মোঃ মতিউর রহমান, মোঃ মোস্তফা, মোছাঃ আবেদা সুলতানা ও অন্যান্য ব্যাক্তিবর্গের উপস্থিতি তে বিদ্যালয় কার্যালয়ে আজ ২০ জুলাই বুধবার সকালে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত সভায় আব্দুছ ছালাম মন্ডল কে চতুর্থ বারের মত সভাপতি নির্বাচিত করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এরশাদুর রহমান এরশাদ বলেন, অত্যান্ত সুষ্ঠু সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। এ জন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পাশাপাশি বরাবরের মতো এবার ও সুন্দর একটি ম্যানেজিং কমিটি গঠন হওয়ায় শিক্ষার মানোন্নয়নে কার্যকরী পদক্ষেপ নিয়ে সকল সদস্যদের কে কাজ করার আহবান জানান।
এ সময় আব্দুছ ছালাম মন্ডল জানান, উক্ত প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবর্দা চেষ্টা করব।
বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে সকলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে আমি বদ্ধ পরিকর।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like