ময়মনসিংহে ডিবি’র অভিযানে নিলক্ষীয়ার বাদশা সহ ৩ জন আটক

স্টাফ রিপোর্টার।। ময়মনসিংহ ডিবি পুলিশের অভিযানে ৩ কেজি গাঁজা ও ৯ গ্রাম হেরোইনসহ ৩ মাদক কারবারী কে আটক করা হয়েছে। জেলা গোয়েন্দা সংস্থার ভারপ্রাপ্ত কর্মকর্তা
মোঃ সফিকুল ইসলাম এর নির্দেশে এসআই(নিঃ) শেখ গোলাম মোস্তফা রুবেল সংগীয় অফিসার ফোর্সসহ ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে। ৩০ জুলাই( শনিবার) সাড়ে ১২ টায় ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন রাঘবপুর গাংপাড় এলাকা থেকে ৩ কেজি গাঁজা, ৯ গ্রাম হেরোইন ও একটি মোটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী মোঃ আবুল বাশার বাদশা (৩৫), পিতা-মোঃ আব্দুল আলী, মাতা মৃত-রেজিয়া খাতুন, সাং-চর নিলক্ষীয়া বেপারীপাড়া, থানা-কোতোয়ালী, মোঃ ওমর ফারুক (৩০), পিতা-হাজী মিরাশ উদ্দিন, মাতা-মোছাঃ হালিমা খাতুন, সাং-ইসলামপুর দক্ষিণপাড়া, থানা-তারাকান্দা, উভয় জেলা-ময়মনসিংহ,ও মোঃ হায়দর আলী (৪০), পিতা-মোঃ সিদ্দিক আলী, মাতা-মোছাঃ শাহেদা খাতুন, সাং-উত্তর কাচুয়া, থানা-চুনারঘাট, জেলা-হবিগঞ্জকে গ্রেফতার করেন।

৩ কেজি গাঁজা, ০৯ গ্রম হেরোইন ও একটি মোটর সাইকেলসহ ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় মাদক মামলা দায়ের করা হয়। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like