জেলা পরিষদ নির্বাচন প্রার্থী হচ্ছেন ময়মনসিংহ মহানগর কৃষক লীগে সভাপতি এবি সিদ্দিক।।

সেলিনা কবীর।। জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমমিন (ইসি)। আগামী ১৭ অক্টোবর স্থানীয় এই সরকারের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

তফসিল ঘোষণার পর থেকে ময়মনসিংহের প্রার্থীরা তাদের প্রার্থীতা জানান দিতে শুরু করছে।

ইতিমধ্যে নির্বাচনে আলোচনায় প্রার্থীদের মাঝে এই প্রথম প্রার্থীতা ঘোষনা করেছেন চরাঞ্চলের আর্দশিক, নতুন প্রজন্মের নেতৃত্বের অঙ্গীকার
ক্লিন ইমেজের প্রার্থী ময়মনসিংহ মহানগর কৃষক লীগের সভাপতি এবি সিদ্দিক।
তিনি পারিবারিক ভাবেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। জীবতদশায় আশা ও প্রত্যাশা নিয়ে আওয়ামী লীগের ছায়াতলেই তার অবস্থান। এরইমধ্যে শিক্ষিত, মার্জিত ও ভদ্র প্রার্থী হিসেবে নিজেকে মেলে ধরতে সমর্থ হয়েছেন তিনি।

সাধারণ মানুষ জানায়,জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হতে একজন প্রার্থীর যে ধরণের রাজনৈতিক, সামাজিক, পারিবারিক পরিচিতি, আর্থিক স্বচ্ছলতা, ব্যক্তি ইমেজ, উন্নয়ন মানসিকতা, গ্রহণযোগ্যতা ও শিক্ষিত-মার্জিত হতে হয় – সেই সব গুনের অধিকারী সম্পন্ন প্রার্থী তিনি। এসব বিবেচনায় নির্বাচনের মাঠে গণসংযোগ ও প্রচার-প্রচারণায় অন্যদের সাথে তিনিও তার অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন।

জন জরিপ থেকে জানা যায়, দীর্ঘদিন ধরে মাটি ও মানুষের সাথে মিশে একজন সেবক হিসেবে সকল গরীব, দুখী মানুষের পাশে থেকে সরকারের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে কাজ করে যাচ্ছেন তিনি।
আসন্ন জেলা পরিষদ নির্বাচনে যাদের নাম শুনা যাচ্ছে তাদের মধ্যে আলোচনায় রয়েছেন ক্লিন ইমেজের এই প্রার্থী। দলীয় নেতা কর্মী থেকে শুরু করে তৃনমূল পর্যন্ত সকলের সাথে রয়েছে তার নিবিড় সম্পর্ক । দলীয় নেতা কর্মীরা মনে করেন জেলা পরিষদ নির্বাচনে এবি সিদ্দিক কে মূল্যায়ন করা হলে দল যেমন সাংগঠনিক ভাবে শক্তিশালী হবে পাশাপাশি তৃনমুল নেতা কর্মীরা পাবে সঠিক মূল্যায়ন ভোটাররা পাবে তাদের কাঙ্খিত উন্নয়ন এবং সেবা।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like