কলমাকান্দায় টাস্কফোর্স অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ সুপারী জব্দ করেছে বিজিবি ও উপজেলা প্রশাসন।

 

কলমাকান্দা(নেত্রকোনা)প্রতিনিধিঃ

রবিবার (২৮ আগস্ট) মধ্যরাতে উপজেলার লেংগুরা ইউনিয়নের কালাপানি ও কাঠালবাড়ী নামক এলাকা থেকে এই সুপারী জব্দ করা হয়।জব্দকৃত ১৯ হাজার ৫৮৪ কেজি সুপারীর মূল্য ৮৮ লক্ষ ১২ হাজার ৮ শত টাকা।

নেত্রকোনা ব্যটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক এ এস এম জাকারিয়া সোমবার (২৯ আগস্ট) এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের কালাপানি ও কাঠালবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে নেত্রকোনা বিজিবি ও উপজেলা প্রশাসন।

অভিযানে নেতৃত্ব দেন কলমাকান্দা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল হাসেম। তার নেতৃত্বে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) এর অধীনস্থ লেংগুড়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় ৫নং লেংগুড়া ইউনিয়নের ‘কালাপানি ও কাঠালবাড়ী’ নামক স্থানে টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়।

টাস্কফোর্স অভিযানে ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া, পিএসসি-এর উপস্থিতিতে সহকারী পরিচালক মোঃ মমিনুল ইসলামের সাথে লেংগুড়া কোম্পানী কমান্ডার সুবেদার মোঃ কামরুল ইসলামসহ ২৩ জন বিজিবি সদস্য এবং কলামাকান্দা থানার এসআই মোঃ লাবলু হোসেন এর সাথে ৪ জন পুলিশ সদস্য অংশগ্রহণ করেন।

এসময় অভিযানে মালিকবিহীন অবস্থায় উক্ত বাংলাদেশী সুপারী জব্দ করা হয়। জব্দকৃত সুপারী নেত্রকোণা কাষ্টমস্ অফিসে জমা করা হবে।এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like