তারাকান্দা দলিল লেখক সমিতির আলোচনা সভা অনুষ্ঠিত।।

ডেস্ক রিপোর্ট।। ময়মনসিংহের তারাকান্দায় তারাকান্দা দলিল লেখক সমিতির কার্যকরী কমিটির এক বৎসর পুর্তি
উপলক্ষে ৩ সেপ্টেম্বর (শনিবার) সকালে সমিতি কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। তারাকান্দা দলিল লেখক সমিতি এই আলোচনা সভার আয়োজন করে। তারাকান্দা দলিল লেখক সমিতির সভাপতি মোঃ বিল্লাল হোসাইন সরকারের সভাপতিত্বে আলোচনা সভার শুরুতে সিনিয়র দলিল লেখক মো.জমির উদ্দিন সরকার
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং
মরহুম দলিল লেখকদের স্মরণে এক মিনিট নিরবতা পালন শেষে কোষাধ্যক্ষ রেজাউল হাদী সরকার সমিতির বাৎসরিক আয় ব্যয়ের হিসাব নিকাশ পাঠ করে সাধারণ পরিষদকে শুনান ।
প্রশ্নোত্তর পর্বে সভাপতি বিল্লাল হোসাইন সরকার ও সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক সরকার বিগত সময় ও বর্তমান সময় এবং উক্ত কার্যকরী পরিষদের ভবিষ্যৎ উন্নয়ন মূলক কর্মকাণ্ড ও পরিকল্পনার জবাব প্রদান করে গুরত্বপুর্ণ বক্তব্য রাখেন । সাংগঠনিক সম্পাদক খায়রুল আমীন শাহীন সরকারের এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, এ এম বদিউজ্জামান সরকার, আলতাব হোসেন সরকার, মোসলেম উদ্দিন সরকার, আলহাজ্ব মোঃ হারিছ উদ্দিন সরকার, নুরুল আমিন সরকার ও মোঃ মফিজ উদ্দিন সরকার প্রমুখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আঃ জব্বার সরকার, আঃ মান্নান সরকার, আঃ জলিল সরকার, তাপস কুমার সরকার,হাসিম উদ্দিন সরকার (হাসিম ভেন্ডার), আঃ রহমান সরকার, আঃ কুদ্দুস সরকার, আইন উদ্দিন সরকার, সাইদুল হক চকদার, আলমগীর হোসেন খান, জাহাঙ্গীর হোসেন সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like