প্রকাশিত সংবাদের প্রতিবাদ 

 

 

গত ১ সেপ্টেম্বর “তারাকান্দায় খাদ্য বান্ধব কর্মসূচীর কার্ড অনলাইন করতে পরিষদ এর দালাল চক্রের টাকা দাবি ও হয়রানির অভিযোগ ” এই শিরোনামে একটি ফেসবুক আইডিতে যে সংবাদ প্রকাশিত হয়েছে উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন অভিযুক্ত ব্যাক্তিরা। তারা বলেন, আমাদের ইউনিয়ন পরিষদ এর কর্মকাণ্ড কে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে,তাতে আমরা খুবই মর্মাহত।সংবাদের তথ্যগুলো অসত্য ও বস্তুনিষ্ঠ নয়। আমরা এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকৃত সত্য হচ্ছে, সুবিধাভোগী একটি চক্র নানা মিথ্যা কাহিনী রটিয়ে বেড়াচ্ছে। অভিযোগকারী আঃ বারেক কার্ড এর ব্যাপারে যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট। এটি খুবই দুঃখজনক আমাদের কে বিতর্কিত করার অপচেষ্টা যেন ঘোলা পানিতে মাছ শিকার এর চেষ্টা ।  খবরটি অসত্য ও উদ্দেশ্যপ্রণোদিত।

প্রতিবাদে আরো বলা হয়, কার্ড বিতরনে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করতে সরকারের নির্দেশনা মেনে এক পরিবারে একাধিক সুবিধাভোগীদের বাদ দিয়ে অসহায় প্রতিটি পরিবার কে সরকারি সহযোগিতা প্রদানের মাধ্যমে অনলাইন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।যেখানে কার্ড বিতরনে কোন অনিয়মের সুযোগ নেই। পুরাতন তালিকার সূত্রানুসারে সুশৃঙ্খল ও সুন্দরভাবে সমন্বিত তালিকা অনুযায়ী সুবিধাভোগীদের সুবিধার্থে খাদ্যবান্ধব কার্ড অনলাইন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। অভিযোগকারীর পরিবারে একাধিক কার্ড এর তালিকা পাওয়ায় তার একটি কার্ড বাতিল করায় তিনি ঈর্ষান্বিত হয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাদের অর্জিত সুনাম নষ্ট করে সমাজে হেয়প্রতিপন্ন করতে খবরে নানান মুখরোচক ও অসত্য তথ্যের সন্নিবেশ করে নানা মিথ্যা ও বানোয়াট তথ্যের সংযোজন করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like