ময়মনসিংহের গৌরীপুরে কলেজ ছাত্র খুন

স্টাফ রিপোর্টার।। ময়মনসিংহের গৌরীপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জহুরুল ইসলাম মিঠু (২৪) নামে এক কলেজছাত্র খুন হয়েছে। আজ ১৩ সেপ্টম্বর (মঙ্গলবার) রাত ৮টার দিকে ছাত্রের নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে। এতে গৌরীপুর বাজারে এবং সন্দেহভাজন খুনির বাড়িতে অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ জনতা। এর আগে ঘটনার প্রতিবাদে মিছিল করে জনতা।

স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে সন্দেহভাজন খুনি ডেভিড রসির সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে মিঠুর বুকের বামপাশে ছুড়ি চালায় ডেভিড। আহত অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান মিঠু। পরে বিক্ষুব্ধ জনতা ডেভিডের বাড়ি ও বাজারের একটি দোকানে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় গৌরীপুর বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত জহুরুল ইসলাম মিঠু গৌরীপুর সরকারি কলেজের স্নাতক শেষ বর্ষের ছাত্র । নিহত মিঠু গৌরীপুর শহরের পাটবাজার এলাকার গৌরীপুর উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মোখলেছুর রহমানের ছেলে।

ময়মনসিংহের পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপরাধী কে ধরতে পুলিশি তৎপরতা অব্যহত আছে।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like