ময়মনসিংহে মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার।। ময়মনসিংহে অমিত কুমার সূত্রধর নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
সে সরকারি আনন্দমোহন কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের ৪৪তম ব্যাচের মাস্টার্স ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র ছিল।

জানা গেছে, অমিত কুমার জামালপুর জেলার দেওয়ানগঞ্জের জমিরাকান্দা গ্রামের অনিল কুমার সূত্রধর ও সুচিত্রা রানীর বড় ছেলে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ময়মনসিংহ নগরীর সানকিপাড়া নয়নমণি মার্কেট সংলগ্ন মাজার শরীফ রোডের মেসের একটি রুমের ভেতর থেকে দরজা লাগিয়ে সে আত্মহত্যা করে। মেস থেকে বিষয়টি ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার পুলিশকে জানানো হলে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন।

মৃত্যুর আগে শুক্রবার তিনি ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন যে, কাউকে মন থেকে চাওয়ার আগে #পরাণ এবং #rx100 এই দুইটা মুভি অবশ্যই দেখবেন। তাই ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কোনো কারণেই আত্মহত্যা করতে পারে অমিত।

এদিকে অমিত তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে গত শুক্রবার একটি পোস্টে লিখেছিল-
তোমারে যে চাহিয়াছে ভুলে একদিন, সে জানে তোমারে ভোলা কি কঠিন ! ????
-কাজী নজরুল ইসলাম।
তবে কাউকে মন থেকে চাওয়ার আগে #পরাণ এবং #rx100 এই দুইটা মুভি অবশ্যই দেখবেন।????
অধিকাংশ ক্ষেত্রেই এটাই বাস্তবতা, আপনার কাছে মনে হতে পারে আপনারটা ভিন্ন। আপনি খুব বেশি ভাগ্যবান না হলে আপনার সাথেও এমন কিছুই ঘটবে।

সে যখন অন্য কারো কাছে চলে যেতে চাইবে তখন চুপচাপ যেতে দিলে আপনি ভালো, আর তাকে ধরে রাখতে চাইলে আপনি হবেন অমানুষ। আপনি আপনি তার কষ্টে চলে যেতে পারেন অন্তিম শয্যায় , তবে তার এক রাতের ঘুমও নষ্ট হবেনা তাতে। আপনার হৃদয়ের প্রচন্ড রক্তক্ষরণ, চোখের অঝোর ধারা তার মনকে বিন্দুমাত্র বিচলিতোও করতে পারবে না। শুধু তিলে তিলে শেষ হয়ে যাবেন আপনি। আর কখনোই এখান থেকে বের হয়ে স্বাভাবিক জীবনে ফেরা হবেনা আপনার। ????

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like