ময়মনসিংহে ৫ উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সেের শুভ উদ্ধোধন

 

ময়মনসিংহ ব্যুরোঃ

ময়মনসিংহে ৫ উপজেলায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্ধোধন করেছেন গণপ্রজাতন্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এম পি।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সময়ে মুক্তিযোদ্ধারা সম্মান ও ভাতা পাচ্ছেন, অন্য কোন সরকারের আমলে তা পায়নি।

তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে মুক্তিযোদ্ধাদের দায়িত্বশীল ও অগ্রণী ভুমিকা পালন করতে হবে বলে বক্তব্যে প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি বলেন।

১৯ সেপ্টেম্বর ২০২২ ইং সোমবার ময়মনসিংহের শিল্পকলা একাডেমি মিলনায়তন থেকে একযোগে ভার্চুয়ালের মাধ্যমে এসব ভবন শুভ উদ্বোধন করা হয়েছে।

ভবনগুলো হলো, ময়মনসিংহের সদর উপজেলা মুক্তিযোদ্ধা ভবন,তারাকান্দা উপজেলা মুক্তিযোদ্ধা ভবন, হালুয়াঘাট উপজেলা মুক্তিযোদ্ধা ভবন, ধোবাউড়া উপজেলা মুক্তিযোদ্ধা ভবন ও ঈশ্বরগঞ্জের নব নির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন।

ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভালুকা উপজেলা সংসদ থেকে নির্বাচিত সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু এমপি,ঈশ্বরগঞ্জ উপজেলা থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঞা, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ জহিরুল হক খোকা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা বীরমুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, বীরমুক্তিযোদ্ধা সেলিম সাজ্জাদ, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রব, ময়মনসিংহ সদর উপজেলা বীরমুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সেলিম সরকার ও বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, প্রকল্পের প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার আব্দুল হালিম ও এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ আশারাফুজ্জামান।

এর আগে মুক্তিযোদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি ময়মনসিংহে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.

Share & Like
Share & Like