ময়মনসিংহ জেলা ন্যাপ এর ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ময়মনসিংহ প্রতিনিধি।। বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ময়মনসিংহ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৪শে ডিসেম্বর শনিবার বেলা ১১টায় ময়মনসিংহ মহানগরের টাউন হল সংলগ্ন মুসলিম ইনস্টিটিউট প্রাঙ্গণে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত ন্যাপ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আঃ মতিন মাষ্টার।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ময়মনসিংহ জেলা ন্যাপ নেতা মনোরঞ্জন দাস ও মফিজ উদ্দিন সরকার।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি( ন্যাপ) এর কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রশিদ সরকার এবং
ঢাকা মহানগর ন্যাপ এর আহবায়ক কায়েস আহমেদ শিশির। অনুষ্ঠানের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আঃ মতিন মাষ্টার তিনি তাঁর স্বাগত বক্তৃতায় সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে সম্মেলন শরু করেন। জেলা ন্যাপ এর সাধারণ সম্পাদক মনোরঞ্জন দাস এর সঞ্চালনায় তার সাংগঠনিক বক্তৃতায় ন্যাপকে উজ্জীবিত করার লক্ষ্যে বিভিন্ন থানা ও ইউনিয়ন কমিটি নিয়ে কাজের বর্ণনা দেন।
এসময় বক্তব্য রাখেন,ময়মনসিংহ জেলা ন্যাপ এর সাবেক সভাপতি মো.ওয়ালী উল্যাহ, নেত্রকোনা জেলা ন্যাপ এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, নেত্রকোনা জেলা যুব সমিতির সাবেক সভাপতি হারুন অর রশীদ, ময়মনসিংহ জেলা ন্যাপ এর সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, ময়মনসিংহ মহানগর ন্যাপ এর সাবেক সভাপতি সারোয়ার হোসেন পাঞ্জু, ফুলপুর উপজেলা ন্যাপ এর সভাপতি হাতেম আলী ফরাজী প্রমুখ।
উক্ত সম্মেলনে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) এর ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মনোরঞ্জন দাস( মনো) এবং সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন সরকার ও সাংগঠনিক সম্পাদক হাতেম আলী ফরাজীর নাম ঘোষণা করা হয় এবং সর্বসম্মতিক্রমে তা গৃহীত হয়।
সম্মেলন শেষে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা স্বীকার করেন। এসময় ময়মনসিংহের বিভিন্ন উপজেলা থেকে শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like