ব্যটারিচালিত রিকশার লাইসেন্স জালিয়াতির দায়ে এক ব্যক্তি আটক

 

ডেস্ক রিপোর্ট।।   ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এলাকায় চলাচলকারী ব্যাটারিচালিত মোটা চাকার রিকশার লাইসেন্স ও নিবন্ধনকার্ড জালিয়াতির দায়ে আজ দুপুরে ছোটবাজার এলাকা থেকে সুমন ঘোষ (৩৫) নামে এক ব্যক্তিকে আটক এবং পরবর্তীতে আটককৃত ব্যক্তির বিরূদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ প্রদান করে মসিকের ভ্রাম্যমাণ আদালত।

এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা। অভিযানকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাসুদ রানা সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, যানজট নিরসনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন বিভিন্ন উদ্যোগ নিয়েছে, যার অন্যতম মিশুক, অটোবাইককে তারিখভিত্তিক রঙ পৃথককরণসহ ডিজিটাল রেজিস্ট্রেশন কার্ড ও নাম্বার প্লেট প্রদান। আটককৃত ব্যক্তি এই রেজিস্ট্রেশন কার্ড এবং নাম্বার প্লেট জালিয়াতি করে বিক্রি করছিল। তাকে আটক করে ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তিনি আরও জানান, যানজট নিরসনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এ বিষয়ে তৎপর রয়েছে। এ ঘটনার পুনরাবৃত্তি হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযানকালে জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সহকারী সচিব আমিনুল ইসলাম জাহাঙ্গীর, স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like