সাবরেজিস্ট্রার ইউসুফ আলীকে হাসপাতালে দেখতে যান দলিল লেখক নেতা মহিদুল হক

মফিজ উদ্দিন তালুকদার ।। শিবগঞ্জ উপজেলার আহত সাব-রেজিস্ট্রার মোঃ ইউসুফ আলীর চিকিৎসার খোঁজখবর নিতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব ও রাজশাহী দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মহিদুল হক।
জানা যায়, চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিষ্ট্রি অফিসে আতর্কিত সন্ত্রাসী হামলায় সাব -রেজিস্ট্রার ইউসুফ আলী গুরুত্বর আহত হন। ১০ জানুয়ারী মঙ্গলবার বিকেলে শিবগঞ্জ সাব রেজিস্ট্রার কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে।
এ খবর পেয়ে মহিদুল হক গত ১১ই জানুয়ারী বুধবার রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আহত সাব-রেজিস্ট্রারকে দেখতে যান এবং দীর্ঘসময় উনার পাশে থেকে সেবা ও পরিচর্যায় নিজেকে মনোনিবেশ করেন ।
বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন এর সভাপতি অহিদুল ইসলাম ও মহাসচিব এস.এম.শফিউল বারী’র সূত্র মতে জানা যায় ,গত ১০ জানুয়ারী বিকাল ৩টায় শিবগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসের সাব-রেজিস্ট্রার তাঁর এজলাস কক্ষে সরকারী দায়িত্ব পালনকালে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হায়াত কর্তৃক শারীরিকভাবে লাঞ্ছিত ও মোবাইল ছিনিয়ে নেয়া এবং তার উস্কানীতে ও নির্দেশে কতিপয় দুষ্কৃতিকারী পরিকল্পিতভাবে হকিষ্টিক ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাব-রেজিষ্ট্রার মো.ইউসুফ আলীর উপর হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত ও জখম করা হয় ।
জানা যায়,ঐদিন এ ঘটনায় আহত সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক।

উক্ত ন্যক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানিয়েছেন দলিল লেখক নেতা রাজশাহী বিভাগীয় দলিল লেখক সমিতির সভাপতি মহিদুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like