ছেলের হাতে মা খুন!

বিশেষ প্রতিনিধি।। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছেলের কুড়ালের কোপে আকলিমা বেগম (৪৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে রকিবুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর শহরের সিমরাইল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আকলিমা বেগম ওই এলাকার আব্দুর রশিদের স্ত্রী।

নিহতের ছেলে রাহাত মিয়া বলেন, মঙ্গলবার রাতে মা ঘরের লাইট বন্ধ করে শুয়ে ছিলেন। রাত ১১টার দিকে ছোট ভাই রাহুল ঘরে ঢুকে লাইট জ্বালিয়ে মাকে রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার দেয়। এ সময় পরিবারের অন্যরা ছুটে এসে মাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাহাত মিয়া আরও বলেন, গ্রেফতার রকিবুল হক এইচএসসি পাস। দুই থেকে আড়াই বছর আগে বাড়ির জায়গা বিক্রি করে রকিবুল হক সেনাবাহিনীতে চাকরির জন্য ৭ লাখ টাকা দেন স্থানীয় এক দালালকে। চাকরি না হওয়ায় দালাল পালিয়ে যান। পরে ওই ৭ লাখ টাকা আর ফেরত পাননি রাকিব। এরপর থেকে রাকিব পাগলের মতো আচরণ করেন। এলোমেলো ঘোরাফেরা করেন। তার অনেক চিকিৎসা করালেও আর ভালো হননি।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ
(ওসি) পীরজাদা শেখ মোস্তাছিনুর রহমান
বলেন, রাকিব কিছুটা মানসিক রোগী। সে আবোল তাবোল কথা বলছে। কখনো বলছে আদেশ হয়েছে তাই মাকে মেরে ফেলেছি আবার কখনো তার মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার কথা অস্বীকার করছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like