উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করলেন মোঃ আনোয়ার হোসেন মন্ডল

ডেস্ক রিপোর্ট। আগামী ১২ জুন অনুষ্ঠিতব্য ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে তারাকান্দা উপজেলার প্রার্থীরা তাদের প্রার্থীতা জানান দিতে শুরু করছে। চেয়ারম্যান পদপ্রার্থীরা ইতিমধ্যে ভোটাদের সমর্থন ও ভালবাসা পেতে জনসাধারণের সাথে মতবিনিময় শুরু করেছেন । জমে উঠেছে নির্বাচনী আমেজ । প্রতিটি ওয়ার্ডে রাস্তার মোড়ে, চায়ের দোকানে একটাই বিষয় । উপজেলা পরিষদ নির্বাচনে শুরু করেছেন উঠান বৈঠক এবং ওয়ার্ডে ওয়ার্ডে মতবিনিময় সভা।

এইছাড়াও নির্বাচন উপলক্ষে দোয়া প্রার্থী ব্যানার লাগিয়ে শুরু করেছেন নির্বাচনী প্রচারণা । এরই ধারাবাহিকতায় চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী
আওয়ামী লীগ রাজনীতির আর্দশিক, নতুন প্রজন্মের নেতৃত্বের অঙ্গীকার
ক্লিন ইমেজের প্রার্থী স্বচ্ছ, স্বজন ব্যাক্তি হিসাবে পরিচিত তরুণ সমাজসেবক, প্রতিবাদী কন্ঠস্বর মোঃ আনোয়ার হোসেন মন্ডল সম্ভাব্য প্রার্থীতা নিশ্চিন্ত করেছেন।

ছাত্রলীগের সদস্য হিসাবে রাজনীতি শুরু করা এই তরুণ নেতা ২০১৩ সালে উপজেলা পরিষদের নির্বাচন ভাইস চেয়ারম্যান অংশগ্রহণ করেন।২০১৪ সালে বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের নির্বাচিত গভর্নিং বডির (জিবি) সদস্য হয়ে বঙ্গবন্ধু কলেজের গরিব ছাত্র-ছাত্রীদের নিজের অর্থায়ন খরচ করে বিভিন্নভাবে সহযোগিতা করেন। আওয়ামী যুব লীগের১০-১২ বছর মাঠ পর্যায়ে কাজ করে পদ থেকে বঞ্চিত হওয়ার পরও দলীয় সব কর্মকাণ্ডে সক্রীয়ভাবে অংশ গ্রহন করেন। পরবর্তীতে তৃণমূলের নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের সমর্থনে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে অংশ নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই করে প্রতিদন্দ্বতা করে পরাজিত হন।

তরুণ সমাজসেবক ও প্রতিবাদী কন্ঠস্বর আনোয়ার হোসেন মন্ডল সর্বস্তরের জনগণের দোয়া ও ভালবাসা নিয়ে তিনি প্রার্থী হয়েছেন । বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী,সৎ সাহসী নীতি ও আদর্শবান বঙ্গবন্ধুর এক লড়াকু সৈনিক,সদা হাস্যউজ্জ্বল, সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন মন্ডল প্রকৃত অর্থে তারাকান্দা উপজেলা কে উন্নত, আধুনিক, শান্তি – সমৃদ্ধির আবাসস্থল হিসাবে গড়ে তুলার দৃঢ় অঙ্গীকার নিয়ে
দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের তৃণমূল রাজনীতিতে অংশগ্রহণ করে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। এছাড়াও অসহায় মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে আসছেন। আওয়ামী পরিবারের নির্যাতিত মানুষের কল্যাণে সব সময়ই তাদের পাশে থেকে সহযোগিতা করছেন। আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও অঙ্গ সকলকে সহযোগী সংগঠনের তৃণমূলের অবমূল্যায়িত নেতাকর্মীদের আশ্রয়স্থল হিসাবে খ্যাত আনোয়ার হোসেন মন্ডল সবাইকে এক্যবদ্ধ করে মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি’র দিক নির্দেশনা কাজ করে মাননীয প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রীর হাতকে শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন মানুষের শাসক নয়, সেবক হতে চাই। জনগণের কল্যাণে কাজ করতে চাই । সর্বস্তরের মানুষের সহযোগিতা অব্যাহত রাখতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্যে সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোন কমতি নেই,তিনি আরো বলেন, ব্যাক্তি উদ্যেগে মানুষের কল্যাণ সবসময় কাজ করা সম্ভব। সর্বাত্মকভাবে সমাজের সেবা করতে হলে জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নাই । বিশেষ করে সরকারী অনুদান তৃণমূলের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে সমাজের সামগ্রিক কল্যাণ সাধন করা সম্ভব হয়।

তাই আসন্ন তারাকান্দা উপজেলা পরিষদ নির্বাচনের মধ্যে দিয়ে জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়ে আমি এলাকায় কাজ করছি। চাঁদাবাজ,মাদক, কিশোর গ্যাং, ভূমিদস্যু, সালিশ বানিজ্য, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন, ইভটিজিং মুক্ত, সমাজ গঠনের লক্ষে,তারাকান্দা উপজেলা কে একটি দৃষ্টিনন্দন আধুনিক উপজেলা হিসাবে গড়ে তুলার প্রত্যয় নিয়ে সর্বস্তরের জনগণের সমর্থন ও দোয়া চাই ।তরুণ এই চেয়াম্যান পদপ্রার্থী বলেন, আমি সর্বদা চেয়েছি জনকল্যাণে কাজ করে যেতে আমার জন্য আপনারা দোয়া করবেন।তিনি আশাবাদ ব্যাক্ত করে বলেন,দল আমাকে সঠিক মূল্যায়ন করে মনোনয়ন দিলে এই নির্বাচনে বিজয়ী হয়ে তারাকান্দা উপজেলায় ব্যাপক উন্নয়ন করবো ইনশাআল্লাহ। স্থানীয়রা মনে করেন উপজেলা পরিষদ নির্বাচনে মোঃ আনোয়ার হোসেন মন্ডল কে মূল্যায়ন করা হলে দল যেমন সাংগঠনিক ভাবে শক্তিশালী হবে পাশাপাশি তৃনমুল নেতা কর্মীরা পাবে সঠিক মূল্যায়ন ভোটাররা পাবে তাদের কাঙ্খিত উন্নয়ন এবং সেবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like