ময়মনসিংহের ৭ নং চর নিলক্ষীয়া ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফের চাল বিতরণ

হতদরিদ্র, এতিম, অসহায়, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে ময়মনসিংহ সদর উপজেলার ৭ নং চর নিলক্ষীয়া ইউনিয়ন এর চেয়ারম্যান আলহাজ্ব ফারুকুল ইসলাম রতন।

এরই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল ২০২৩) তারিখ দিনব্যাপী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর আদর্শকে বুকে লালন করে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের দেয়া ভিজিএফের ১০ কেজি করে চাল ২৫৩৫জন হতদরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে ময়মনসিংহ সদর উপজেলার ০৭ নং চর নিলক্ষীয়া ইউনিয়নে ঈদের আগেই বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের দেয়া ভিজিএফের চাল পেয়ে খুশি ২৫৩৫ টি পরিবার।

স্থানীয় সুত্রে জানা যায়, পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে চাল বিতরণ করেন। বরাদ্দকৃত ২০২২-২৩ অর্থ বছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ বরাদ্দের ক্ষেত্রে অতিদরিদ্র দুস্থ, পরিবারকে কার্ড প্রতি ১০কেজি করে চাল ট্যাগ অফিসারের উপস্থিতিতে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এ বিষয়ে চেয়ারম্যান আলহাজ্ব ফারুকুল ইসলাম রতন বলেন, আজ সকাল সাড়ে ৯ টায় ইউনিয়ন পরিষদ চত্বরে স্থানীয় ইউপি সদস্য, এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও ট্যাগ অফিসারের উপস্থিতিতে ভিজিএফ কার্ডধারী যারা অসহায়- হতদরিদ্র দুঃস্থ পরিবার, প্রতিটি কার্ডধারী হতদরিদ্র দুঃস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম তালিকা পাওয়ার পর ইউপি চেয়ারম্যান হিসাবে আমাকে পত্র প্রদানের মাধ্যমে চাল বিতরণের নির্দেশ প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব, ইউপি সদস্যগণ, আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ, সংবাদকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like