কলমাকান্দায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

 

কলমাকান্দা থেকে রীনা হায়াৎঃ

” স্মার্ট হবে স্থানীয় সরকার , নিশ্চিত করবে সেবার অধিকার ’- এই প্রতিপাদ্য আলোকে নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করা হয়েছে।
এ উপলক্ষে সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে একটি র‍্যালি শেষে ইউএনও কার্যালয়ের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক।
অনুষ্ঠানে সম্মানীত অতিথির মধ্যে বক্তব্য রাখেন,
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, সহকারী কমিশনার (ভূমি) মো. শহীদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. মুহাম্মদ আল মামুন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কনিকা সরকার,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শুভ্রদেব চক্রবর্তী, কলমাকান্দা থানার ওসি (তদন্ত) মো.জালাল উদ্দীন ও কলমাকান্দা প্রেসক্লাবের আহবায়ক শেখ শামীম প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে জাতীয় স্থানীয় সরকার দিবস পালনের প্রচলন করেছেন। প্রধানমন্ত্রীর প্রবর্তিত ‘আমার গ্রাম আমার শহর ’ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে শহর ও গ্রামের ব্যবধান আর নেই। অবকাঠামো উন্নয়ন এবং সেবার পরিধি বৃদ্ধির মাধ্যমে গ্রামীণ জনপদে এখন অর্থনৈতিক কর্মকান্ডে গতি সঞ্চার হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Share & Like
Share & Like